×
বিনোদনভাইরালভিডিও

কালো বিকিনিতে উন্মুক্ত বক্ষ বিভাজিকা, বন্ধ ঘরে উদ্দাম বেলি ড্যান্স অভিনেত্রী দেবলীনার, ভাইরাল ভিডিও

টেলিভিশনের দুনিয়ায় ‘গোপী বহু’ (Gopi Bahu) বলে পরিচিত বঙ্গ কন্যা দেবলীনা ভট্টাচার্যের (Devoleena Bhattacharjee) বেলি ড্যান্সের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই অবাক হয়ে গেছেন তাঁর ভক্তরা।

সিরিয়ালের পর্দায় শাড়ী পরে সেজে গুজে থাকা শান্ত মিষ্টি স্বভাবের গোপী বহুকে স্পোর্টস ব্রা আর লাল রঙের চকমকে স্কার্ট পরে বেলি ড্যান্স করতে দেখে নেটদুনিয়ার মানুষ রীতিমতো হতভম্ব। তবে ভিডিওটি পোস্ট করার সাথে দেবলীনা এটাও লিখেছেন যে তিনি সবে শিখছেন তাঁর খুব প্রিয় এই ড্যান্স ফর্মটি। এখনো পেশাদার স্তরে রপ্ত করে উঠতে পারেননি। তবে চেষ্টার কোনো খামতি রাখেননি তাঁর এই নতুন প্রয়াসে। দেবলীনা একজন ট্রেনড ভরতনাট্যম শিল্পী। তাই আশা করা যায় খুব সহজেই আরবের এই জনপ্রিয় ড্যান্স ফর্মটি শিখে মানুষকে তাক লাগিয়ে দেবেন অভিনেত্রী।


‘সাথ নিভানা সাঁথিয়া’ (Saath Nibhaana Saathiya) সিরিয়ালটি তাঁকে আলাদা জনপ্রিয়তা এনে দিয়েছে। টেলিভিশন দুনিয়ায় দেবলীনা এখন ওই চরিত্রের নামেই পরিচিত। সিরিয়াল ছাড়াও বিগ বসের পরপর তিনটি সিজনে তাকে প্রতিযোগী হিসেবে দেখতে পাওয়া গিয়েছিল। কিছুদিন আগে ইনস্টাগ্রামে প্রকাশিত ছবি দেখে গুঞ্জন ছড়িয়েছিল যে সহ অভিনেতা বিশাল সিংহের (Vishal Singh) সাথে সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রী এবং খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন এই যুগল। সংবাদসূত্রে খবর করোনার কারণে আপাতত বিয়ে স্থগিত থাকলেও খুব তাড়াতাড়ি তিনি বিয়ে করতে চলেছেন। তবে পাত্র কে এই নিয়ে স্পষ্ট কোনো খবর পাওয়া যায়নি। দেবলীনার নতুন রূপের সাথে এই গুঞ্জন তাঁর ভক্তদের নতুন খবরের আশায় রেখেছে সেটা বলাই বাহুল্য।

Advertisement

আরও পড়ুন