বিনোদন

ঠোঁটে গাঢ় লাল লিপস্টিক, কালো বিকিনি পরে স্পষ্ট শরীর দেখিয়ে ভাইরাল দেবলীনা কুমার

চোখে কালো চশমা, ঠোটে লাল লিপস্টিক, খোলা চুল, কিছুটা বেপরোয়া ভঙ্গিতে কালো বিকিনিতে শরীরের বেশিরভাগ অংশই দৃশ্যত। এমনি অবস্থায় লেন্সবন্দী হতে দেখা গেল গৌরব চট্টোপাধ্যায় (Gaurav Chattopadhyay) পত্নী দেবলীনা কুমারকে (Devlina Kumar)। ছবিটি ইনস্টাগ্রামের দিয়ে ক্যাপশনে লিখেছেন,‘জীবন কখনও নিখুঁত হতে পারে না। কিন্তু তোমার বিকিনি সেটা হতে পারে।’

দিন কয়েক আগেই নিজেদের চার হাত এক করেছেন অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় এবং অভিনেত্রী দেবলীনা কুমার। কিছুদিন আগেই ছুটে গিয়েছিলেন গোয়ার সমুদ্রের ছুটি কাটাতে। খুব সম্ভবত সেই সময়ে তোলা ছবি এটি। অনেকেই অভিনেত্রী দেবলীনাকে কটাক্ষ করে বলেন তার পায়ের তলায় রয়েছে সরষে। অর্থাৎ তিনি এতটাই ঘুরতে ভালোবাসেন তাই তাকে এরকম শুনতে হয়। তবে একটানা কাজের মধ্যে কি আবার অভিনেত্রী ফিরে পেতে চাইছেন সেই ছুটি কাটানো মুহূর্তগুলি! তাই এমনটাই পোস্ট করে ইঙ্গিত দিতে চাইছেন তিনি? দেবলীনা কে এইরকম অবতারে দেখে মুগ্ধ নেটিজেন থেকে শুরু করে তার সকল অনুরাগীরা। পোস্টের মন্তব্য বক্সে চোখ রাখলেই দেখা যাচ্ছে সেই ভালবাসার উচ্ছ্বাস।

বর্তমানের অভিনেত্রীকে ‘জি বাংলা’ (Zee Bangla) ডান্স রিয়েলিটি-শো ডান্স বাংলা ডান্সে (Dance Bangla Dance) গুরুর আসনে দেখা যাচ্ছে। এছাড়াও রাজর্ষি দে এর নতুন সিনেমা মায়া তে অভিনয় করছেন তিনি। আপাতত অভিনেত্রী দেবলীনা হাতে রয়েছে একগুচ্ছ কাজ। তাই শত ব্যস্ততার মধ্যে সমুদ্র সৈকতে কাটানোর অবসরের কথা মনে পড়ে গেল অভিনেত্রী দেবলীনা কুমারের!

Related Articles

Back to top button