বিনোদন

ফের একসঙ্গে দেব-শ্রাবন্তী জুটি, রাজনৈতিক প্রতিদ্বন্দ্বিতা ভুলে ভালোবাসায় ভরালেন একে অপরকে

দেব শ্রাবন্তী একসময় টলিউডের অন্যতম জনপ্রিয় জুটি ছিল। তাদের ছবি মানেই বক্স অফিসে আসবে অনেক বড় সাফল্য। ‘দুজনে’ ছবির মাধ্যমে এই জুটির অভিনয় জগতে আসা। এরপরে কমার্শিয়াল ছবিতে দিয়েছেন একের পর এক হিট । তাদের অভিনীত ছবি ‘সেদিন দেখা হয়েছিল’ এনে দিয়েছিল বক্স অফিসে বেশ বড় সাফল্য। কিন্তু ২০১৫-তে তাদের অভিনীত ছবি ‘শুধু তোমারই জন্য’ বহু মানুষের মনে জায়গা করে নিয়েছিল। তবে শুধু কমার্শিয়াল নয় অন্য ধারার ছবিতেও অভিনয় করতে দেখা গেছে তাদের। এরপর অবশ্য তাদেরকে আর জুটি বেঁধে অভিনয় করতে দেখা যায়নি।

 

এই দুজনের রাজনৈতিক মতাদর্শ অবশ্য এখন বেশ আলাদা। দু’জন দুটো আলাদা আলাদা রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত রয়েছেন। দেব রয়েছেন ঘাটালের তৃণমূল সাংসদ অন্যদিকে একুশের ভোটে বেহালা পশ্চিমে বিজেপির প্রার্থী হিসেবে ভোটে দাঁড়িয়েছেন শ্রাবন্তী। এই দুই ভিন্ন রাজনৈতিক দলের ব্যক্তিত্বকে নিয়ে জুটি বানানোর অসম্ভব কাজই সম্ভব হতে চলেছে। সবার প্রিয় দেব শ্রাবন্তীর জুটি ফিরতে চলেছে আবার।

 

লীনা গঙ্গোপাধ্যায় ও শৈবাল বন্দোপাধ্যায়ের পরিচালনায় ‘খেলাঘর’ ছবিতে জুটি বাঁধতে চলেছেন দেব শ্রাবন্তী জুটি। অতনু বেঙ্গল টকিজের সাথে দেব এন্টারটেনমেন্টের যৌথ প্রযোজনায় এটি হতে চলেছে দ্বিতীয় ছবি। তাই এই ছবিতে আমরা অভিনেতা দেবের পাশাপাশি প্রযোজক দেবকেও দেখতে পাব। দেব শ্রাবন্তী জুটির সাথে ছবিতে পাওলি দামকেও দেখা যাবে।

 

রাজনীতির থেকে দূরে সরে এসে এই জুটি অভিনয় করতে চলেছেন এই ছবিতে। ভোটের ফলাফল প্রভাব ফেলবে না দেব শ্রাবন্তীর অনস্ক্রিন কেমিস্ট্রিতে। ভোটের লড়াইকে বাইরে রেখে পর্দায় ‘খেলাঘর’ বাঁধতে চলেছেন এই জুটি। এখন তাদের অনুগামীরা দুজনকে একসাথে দেখার জন্য মুখিয়ে আছেন।

 

Related Articles

Back to top button