বিনোদন

মারা যাননি সুশান্ত সিং রাজপুত! স্যোশাল মিডিয়ায় তাঁর নতুন পোস্ট ঘিরে চাঞ্চল্য

ধরুন, আপনি একমনে বসে বসে সোশ্যাল মিডিয়ায় স্ক্রল করে চলেছেন, ঠিক এমনই সময় ভেসে উঠল এক মৃত মানুষের অ্যাকাউন্ট থেকে শুভ নববর্ষের শুভেচ্ছা! কেমন হবে আপনার প্রতিক্রিয়া? কিছু হলেও ভ্রূ কুচকাবে! দেখবেন আপনি ঠিক দেখছেন কিনা! তাই তো? হ্যাঁ, এমনই এক ঘটনা ঘটেছে বাস্তবেও।

প্রায় দেড় বছর হতে চলল সবাইকে ছেড়ে অজানার উদ্দেশ্যে পাড়ি দিয়েছেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)। এখনো পর্যন্ত কেউই তাঁর অকাল প্রয়াণের শোক কাটিয়ে উঠতে পারেননি অনেকেই। অনেকের কাছেই অভিনেতা সুশান্ত সিং রাজপুত না থাকা একটা দুঃস্বপ্নের মতোনই। তবে হঠাৎই নতুন বছরের শুরুতে শুরুর দিনেই সুশান্ত সিং রাজপুতের ভেরিফাইড ফেইসবুক একাউন্ট থেকে এলো একটি শুভেচ্ছা বার্তা। কিন্তু কীভাবে?

সুশান্ত সিং রাজপুতের ফেসবুকের অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হয়েছে ‘হ্যাপি নিউ ইয়ার’। এই বার্তা দেখে খানিকক্ষণের জন্য হলেও চমকে গিয়েছিলেন অনেকেই। তবে পোস্টটা আপাদমস্তক পুরো পড়ার পর অনেকের কাছেই পরিষ্কার হয়ে গিয়েছে আসলে এটি কীভাবে সম্ভব! সম্পূর্ণ পোস্টে লেখা রয়েছে, ‘সবাইকে নতুন বছরের শুভেচ্ছা। সবার খুব ভালো হোক। আমি শ্বেতা সিং কৃতী (Sweta Singh Kriti) ভাইয়ের হয়ে শুভেচ্ছা জানাচ্ছি সকলকে।’

প্রসঙ্গত উল্লেখ্য, অভিনেতা সুশান্ত সিং রাজপুত মারা যাওয়ার পরে এই প্রথম কোনো পোস্ট তাঁর ভেরিফাইড পেজ থেকে সামাজিক মাধ্যমের পাতায় ভেসে উঠলো। তাই ফেসবুকের নিউজফিডে সবার প্রথম এই পোস্ট ভেসে ওঠায় সুশান্ত সিং রাজপুতের অনুরাগীরা চমকে গিয়েছিলেন অনেকেই। সেই ছবি ধরা পড়েছে কমেন্ট সেকশনেও। কিছু ভক্ত কমেন্ট করে লিখেছেন, ‘আমি কি স্বপ্ন দেখছি..!’,’আমি এখনও ভাবতে পারিনা যে তুমি নেই..’,’আসলে তুমি যে আমাদের সঙ্গেই আছো.’,’মিস করছি তোমায় অনেক।’

মারা যাননি সুশান্ত সিং রাজপুত! স্যোশাল মিডিয়ায় তাঁর নতুন পোস্ট ঘিরে চাঞ্চল্য

মাত্র ৩৪ বছরে মারা গিয়েছেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত। তার এই হঠাৎ মৃত্যু রহস্য মেনে নিতে পারেননি কেউই। এখনো পর্যন্ত তা নিয়ে তদন্ত জারি রয়েছে। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরেই মুক্তি পায় তাঁর অভিনীত শেষ ছবি ‘দিল বেচারা’। মুক্তি পায় ডিসনি প্লাস হটস্টার ওটিটি প্লাটফর্মে। সেই সময়ের তুমুল সাফল্য পেয়েছিল এই ছবি।এই ছবিতেও শেষে মারা গিয়েছিলেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত। সিনেমার দৃশ্য এবং বাস্তবের দৃশ্য একই সূত্রে কোথাও গিয়ে বাঁধা পড়েছে এমনই মনে করেছিলেন অনেক দর্শকেরাই। সেই সময় এই ছবি দেখে কেউই চোখে জল ধরে রাখতে পারেননি তাঁরা।

Related Articles

Back to top button