বিনোদনভাইরাল

বাস্তবেও সাতপাকে বাঁধা পড়লেন রাজা-মাম্পি!

সম্প্রতি নেট দুনিয়ায় একটি ছবি ভাইরাল হয়েছে। যা দেখে বেশ চমকে উঠেছেন নেটিজেনরা। ছবিতে দেখা গেল রাহুল ও রুকমার বিয়ে হয়ে গেছে। নতুন বউয়ের সাজে ধরা দিয়েছেন রুকমা পাশে বরের সাজে ধরা দিয়েছেন রাহুল। খুব অল্প সময়ের মধ্যেই এই ছবি ভাইরাল হয়ে গেছে নেট দুনিয়ায়।

‘দেশের মাটি’ ধারাবাহিকে রাজা-মাম্পির চরিত্রে রাহুল রুকমার অভিনয়ে মুগ্ধ হয়েছেন সবাই। তাদের অনস্ক্রিন রসায়ন দেখে অনেকেই মনে করেছেন বাস্তবেও হয়তো রাহুল ও রুকমা সম্পর্কে আছেন। তাই নিয়ে নেটপাড়ায় জল্পনা তুঙ্গে। তবে আগে বারবার তারা বলেছেন যে এনারা দুজন ভালো বন্ধু ছাড়া আর কিছুই না। কিন্তু পর্দায় রাজা মাম্পির অভিমানের মেঘ কেটে ভালোবাসা ঘনালো তাদের বিয়ে কিন্তু এখনও দেখানো হয়নি। তাই ভাইরাল হওয়া ছবি ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে।

অবশ্য এখন স্যোশাল মিডিয়ায় ফটোশপ জিনিসটা বেশ বিখ্যাত। মাঝেমাঝেই নানাধরনের সেলিব্রিটিদের ছবি নিয়ে নানারকম ফটোশপ করে পোস্ট করা হয় স্যোশাল মিডিয়ায়। সেগুলো বেশ ভাইরালও হয়। এক্ষেত্রে এরকমই এক নেটিজেন রাজা মাম্পির বিয়ের ছবি এডিট করে পোস্ট করেন স্যোশাল মিডিয়ায়। যদিও ছবির ক্যাপশনে তিনি হ্যাশট্যাগ দিয়ে এডিটেড ফটো বলে উল্লেখ করেছেন। তবে এখানেই থামেননি তিনি। তিনি আরও লেখেন ‘কেস দেবেন না প্লিজ, কেউ ওদের বিয়ে দিচ্ছে না দেখে আমি ওদের বিয়েটা দিলাম। ওদের দুজনকে এই সাজে দেখার জন্য ব্যাকুল হয়ে পড়েছি। এই দিনটার অপেক্ষায় বসে আছি।’

ছবিটি এডিটেড হলেও অনেকেই এই ছবির প্রশংসা করেছেন। একজন তো আবার কমেন্ট করেছেন ‘এই দিনটা দেখার জন্য গ্রীষ্মের প্রখর রৌদ্রের চাতক পাখির মতো অপেক্ষা করে বসে আছি’। একজন তো আবার ভেবেই নিয়েছেন এটি ধারাবাহিকে দেখাবে। তবে পর্দায় এদের বিয়ে দেখার জন্য যে দর্শকরা অধীর আগ্রহে বসে আছে তা বলার অপেক্ষা রাখে না।

Back to top button