বিনোদন

‘বাসি রসগোল্লা’ ট্রোলের যোগ্য জবাব, এই বয়সে ‘রঙ্গবতী’ গানে নেচে মঞ্চ কাঁপালেন দেবশ্রী রায়

বহু বছর পর সর্বজয়া ধারাবাহিকের মধ্য দিয়ে কামব্যাক করেছেন জনপ্রিয় অভিনেত্রী দেবশ্রী রায়(Debashree Roy) আর সর্বজয়া ধারাবাহিক শুরুর পর পরেই যেভাবে তা জনপ্রিয়তার শীর্ষে উঠে গেছে তা এই ধারাবাহিকের টিআরপিই প্রমাণ করে। এই ধারাবাহিকে দেবশ্রীকে একজন নৃত্যশিল্পী হিসেবে দেখানো হয়েছে। সম্প্রতি এই ধারাবাহিকের অন্যতম অভিনেত্রী সংঘমিত্রা তালুকদার (sanghamitra talukdar) শুটিং এর একটি ছবি পোস্ট করেছেন যেখানে দেখা যাচ্ছে যে অনস্ক্রিন মা-মেয়ের জুটি নাচ করছেন একই স্টেজে।

এই ছবিতে দেখা যাচ্ছে যে দেবশ্রী ও সংঘমিত্রা দুজনেই নাচের পোশাক পরে রয়েছেন। ছবিগুলো শেয়ার করে সংঘমিত্রা ক্যাপশনের লিখেছেন যে, “কামিং সুন।” প্রসঙ্গত উল্লেখ্য দেবশ্রীর সাথে সংঘমিত্রা আবার কামব্যাক করেছেন এই ধারাবাহিকের মধ্য দিয়ে। 2016 সালে আমার দুর্গা ধারাবাহিকের মাধ্যমে তিনি প্রথম টেলিভিশন জগতে পা রেখেছিলেন, এরপর গ্যাংস্টার গঙ্গা সিরিয়ালে তিনি অভিনয় করেছিলেন, ওয়েব সিরিজ সেনাপতি‌ 2 ও কয়েকটি ব্র্যান্ডের মডেল হিসেবে শুটিং করেছেন। তারপর দীর্ঘদিন পর আবার সর্বজয়া ধারাবাহিকে ফিরেছেন স্ক্রিনে দেবশ্রী রায়ের মেয়ে হিসেবে।

সর্বজয়া ধারাবাহিকে দেখা যায় যে সংসারের জন্য একজন গৃহবধূ তার সমস্ত স্বপ্ন জলাঞ্জলি দিয়েছিল। ছেড়ে দিয়েছিল নাচকেও পরে সে আবার নাচকেই বেছে নিয়েছে আর তার এই স্বপ্ন পূরণের পথে তার প্রধান সহায় হয়েছেন তার স্বামী। সর্বজয়ার এই গল্প এবং দেবশ্রী রায়ের অসাধারণ অভিনয় এর ফলে এক সপ্তাহ যেতে না যেতেই টিআরপি রেটিং চার্টে তৃতীয় স্থান দখল করে নিয়েছে এই ধারাবাহিক। এখন আবার ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, কলকাতার রসগোল্লা গানের নাচ করা অভিনেত্রী আবার স্ক্রিনে নাচ করতে চলেছেন! এরপর ধারাবাহিকে টিআরপি কোন দিকে মোড় নেয় সেটাই দেখার অপেক্ষা!

Related Articles

Back to top button