বিনোদন

টলি পাড়ায় ফের বিচ্ছেদ! ভেঙে গেল দেবচন্দ্রিমা-সায়ন্তের দীর্ঘদিনের সম্পর্ক

টলিপাড়ায় সম্পর্কের ভাঙা-গড়ার লেগেই রয়েছে। আজ কোন অভিনেতা অভিনেত্রীর সম্পর্ক ভাঙে তো কাল আবার অপর অভিনেতা অভিনেত্রীর মধ্যে সম্পর্ক স্থাপিত হয়। বেশ কিছুদিন ধরেই টলিপাড়ার সময়টা ভাল যাচ্ছেনা। একের পর এক জনপ্রিয় জুটির বিচ্ছেদ হচ্ছে। এবার টলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে নিজেদের প্রেমের সম্পর্কে ইতি টেনেছেন জনপ্রিয় অভিনেত্রী দেবচন্দ্রিমা (Debchandrima) এবং জনপ্রিয় অভিনেতা সায়ান্ত মোদক (Sayanta Modak)। বর্তমানে অভিনেত্রী দেবচন্দ্রিমা স্টার জলসার (Star jalsha) সাঁঝের বাতি (Sanjher Bati) ধারাবাহিকে অভিনয় করছেন।

বেশ কয়েক বছর ধরে একে অপরের সঙ্গে সম্পর্কে আবদ্ধ ছিলেন এই জুটি । একে অপরের ধুমধাম করে জন্মদিন পালন করা থেকে শুরু করে একসাথে থাকা এবং একসাথে ঘুরতে যাওয়া কিছুই বাদ ছিল না তাদের সম্পর্কে। বেশ কিছুদিন আগেই সামাজিক মাধ্যমের চোখ রাখলে দেখা গিয়েছিল অভিনেত্রী দেবচন্দ্রিমার জন্মদিন ধুমধাম করে পালন করেছিলেন তার প্রেমিক সায়ন্ত মোদক। তার কিছুদিন পরেই এই জুটি পাড়ি দিয়েছিলেন নীল সাগরের বুকে মালদ্বীপের কোলে। নিজেদের প্রেমের অন্তরঙ্গ মুহূর্তের ছবি সামাজিক মাধ্যমের আনাচে-কানাচে ছড়িয়ে রয়েছে। ইনস্টাগ্রাম থেকে ফেসবুক, ফেসবুক থেকে টুইটার সর্বত্রই দেখা যায় এই দুই জুটিকে। এই দুই জুটির রয়েছে এটি প্রতিষ্ঠিত ইউটিউব চ্যানেলও। ইউটিউব চ্যানেলে মাঝেমধ্যেই শেয়ার করে থাকেন তাদের দুষ্ট-মিষ্টি মুহূর্তের কিছু ব্লগ এবং শেয়ার করেন নিজেদের পোষ্য‌ সাথে কাটানো মুহূর্তগুলি।

ইতিমধ্যেই দুজন একে অপরকে ইনস্টাগ্রাম থেকে আনফলো করেছেন। তবে দুজন দুজনকে ইনস্টাগ্রাম থেকে আনফলো করলেও এখনো অবধি তাদের সামাজিক মাধ্যমের দেয়ালে রয়ে গিয়েছে একে অপরের সাথে কাটানো মধুর মুহূর্তগুলি। তবে বিচ্ছেদ সাময়িক কিনা তা এখনও জানা যায়নি। প্রেমিক যুগলের মধ্যে মাঝেমধ্যেই এরকম সাময়িক বিচ্ছেদ হতে দেখা যায়। আসলে কথায় আছে একে অপরের সাথে থাকলে একটু ঠুকাঠুকি হবেই এমনটাই ঘটে থাকে আরকি প্রত্যেকটা সম্পর্কেই। তবে শুধু দেবচন্দ্রিমা এবং সায়ন্ত মোদকই নয়, এর আগেই বিচ্ছেদ হয়েছে জনপ্রিয় জুটি অদ্রিজা এবং ক্রুশল আহুজার।

Related Articles

Back to top button