বিনোদনভাইরাল

বিচ্ছেদ ভুলে নতুন প্রেমের শুরু! দেবচন্দ্রিমাকে আদরে ভরিয়ে দিলেন রিজওয়ান, ভাইরাল ভিডিও

রুপোলি জগতে যে বড়পর্দার সাথে সাথে ছোটপর্দারও একটা বিরাট জায়গা রয়েছে এটা স্বীকার না করে উপায় নেই। প্রতিদিনের সান্ধ্য বিনোদনের অনেকটাই জুড়ে কিন্তু থাকে সিরিয়াল। পছন্দের বাংলা ধারাবাহিকের জন্যে সারাদিন ধরে অপেক্ষা করা থেকে শুরু করে কাহিনী কোন দিকে মোড় নিতে চলেছে বা কোন চরিত্র কেমন, এসব নিয়ে প্রত্যেক বাড়িতেই চলে জল্পনা। বিভিন্ন চ্যানেলের হরেক রকম সিরিয়ালের মধ্যে এক এক জনের পছন্দও ভিন্ন ভিন্ন রুচির। পাশাপাশি, সিরিয়ালের নায়ক-নায়িকার মত কেন্দ্রীয় চরিত্রই হোক বা অন্যান্য পার্শ্বচরিত্র, তাদের নিয়ে দর্শকদের কৌতূহলের শেষ নেই।

এই যেমন জনপ্রিয় ধারাবাহিক ‘সাঁঝের বাতি’র কেন্দ্রীয় চরিত্র ‘চারু’ (সিরিয়ালের শুরুতে এই নাম থাকলেও এখন অবশ্য তাঁর নাম ‘চিকু’)। গ্রাম্য, দরিদ্র এই মেয়েকে ৩ বছর ধরে যেতে হয়েছে নানা চড়াই-উতরাইয়ের মধ্য দিয়ে। সেই ‘চারু’ কিন্তু দর্শকমহলে যথেষ্ট চর্চিত। চারুর ভূমিকায় অভিনয় করা দেবচন্দ্রিমা সিংহ রায়(Debchandrima Singha Roy) বলেন, “শুরু করেছিলাম ‘চারু’ হয়ে। ধারাবাহিকে এখন আমি ‘চিকু’। ‘চারু’-কে ভীষণ কাছের মনে হত আমার। ‘চিকু’-কে নিজের করে নিতে অনেকটা সময় লেগেছে।“

চারু (বা চিকু)-র বিপরীতে ‘আর্য’ চরিত্রে রয়েছেন অভিনেতা রিজওয়ান রব্বানি শেখ (Rezwan Rabbani Sheikh)। পর্দায় দু’জনের রসায়ন পছন্দ করেন দর্শক। এখন খবর হচ্ছে এই যে, এই রসায়ন নাকি শুধুমাত্র পর্দাতেই সীমাবদ্ধ নেই, চলে এসেছে পর্দার বাইরেও! এর আগে অবশ্য সায়ন্ত মোদকের সঙ্গে ডেট করছিলেন দেবচন্দ্রিমা। গত ফেব্রুয়ারিতে সেকথা জানিয়েছিলেন দু’জনে। কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই চাকা ঘুরে গিয়েছে বলে খবর!

রিজওয়ানকে অবশ্য স্রেফ ‘ভাল বন্ধু’ বলেই দাবি করেছেন দেবচন্দ্রিমা। কিন্তু শাক দিয়ে কি আর মাছ ঢাকা যায়? দুই পোষ্য ইউরো আর ডলার নামের দু’টি কুকুরের ১ বছরের জন্মদিন সম্প্রতি ধুমধাম করে পালন করলেন নায়িকা। অনুষ্ঠানে সকলের পোশাকে আশ্চর্যরকম মিল দেখে অবাক হওয়াটাই স্বাভাবিক। দেবচন্দ্রিমার পরনে নীল রঙের ওয়ান পিস, আর রিজওয়ানের পরনে নীল রঙের ম্যাচিং কোট-প্যান্ট। সুন্দর কেক, আলোর পাশাপাশি নীল-সাদা রঙের বেলুন দিয়ে সাজানো হয়েছিল ঘর।

একটি ভিডিও পোস্ট হয়েছে সম্প্রতি। “আই ফাউন্ড দ্য লাভ (I found the love)” গানের সঙ্গে রোম্যান্টিক মুডে নাচতে দেখা গিয়েছে দু’জনকে। নাচের ভিডিও পোস্ট করে ক্যাপশনে প্রিয় মানুষটির উদ্দেশ্যে দেওয়া হয়েছে রোম্যান্টিক বার্তা। এর পরেও কি বুঝতে বাকি থাকে কিছু? প্রেমের হাওয়া যে রিজওয়ান-দেবচন্দ্রিমার গায়ে বেশ ভাল রকমই লেগেছে, তা তো স্পষ্টই!

Related Articles

Back to top button