বিনোদন

হেরে গেলেন অভিনেতা দেব, বাজিমাত করলেন শুভশ্রী গাঙ্গুলী

বঙ্গ ইন্ডাস্ট্রির একজন অন্যতম সুন্দরী অভিনেত্রী হলেন শুভশ্রী গাঙ্গুলী। ‌অভিনয়ের পাশাপাশি বর্তমানে তিনি জি বাংলায় সম্প্রচারিত জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’র বিচারকের ভূমিকা সামলাচ্ছেন। অন্যদিকে টলিউডের সুপরিচিত অভিনেতা দেব স্টার জলসার ডান্স রিয়েলিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র’ এর বিচারকের ভূমিকায় রয়েছেন।

যখন কোনো দুটো একই ধরনের রিয়েলিটি শো দুটো চ্যানেলে সম্প্রচার করা হয় তখন স্বাভাবিকভাবেই দুটোর মধ্যে তৈরি হয় প্রতিযোগিতা এবং সেরকমটাই দেখা গেল এই দুই রিয়েলিটি শো এর মধ্যেও। কিছুদিন আগে পর্যন্ত স্টার জলসার ‘ডান্স ডান্স জুনিয়ার’ রমরমিয়ে চলার কারণে টিআরপি রেটিংয়ের নিরিখে জায়গা করে নিয়েছিল শীর্ষস্থানে। কিন্তু এই সপ্তাহে সেই জায়গা থেকে সরে আসতে লাগল তাদের এবং শীর্ষস্থান দখল করে নিল জি বাংলার ডান্স বাংলা ডান্স রিয়েলিটি শো।

জি বাংলা ডান্স বাংলা ডান্সে বিচারকের আসনে রয়েছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী অভিনেতা জিৎ,শোহম ও বিখ্যাত বলিউড অভিনেতা গোবিন্দা। পাশাপাশি সেই শো তে সঞ্চালনার দায়িত্ব পেয়েছেন আরও দুই টলি অভিনেতা অঙ্কুশ ও বিক্রম। সব মিলিয়ে যাকে বলে জি বাংলার ডান্স বাংলা ডান্সের মঞ্চে চাঁদের হাট বসেছে। অন্যদিকে স্টার জলসার ডান্স ডান্স জুনিয়র এর বিচারকের ভূমিকায় রয়েছেন অভিনেতা দেব ও মনামী এবং মহাগুরুর আসনে বসতে দেখা যাচ্ছে মিঠুন চক্রবর্তীকে।

টিআরপি রেটিং এর ভিত্তিতে বোঝাই যাচ্ছে বর্তমানে মানুষ স্টার জলসার ‘ডান্স ডান্স জুনিয়র’ এর চেয়ে জি বাংলার ‘ডান্স বাংলা ডান্স’ দেখতেই বেশি পছন্দ করছেন যার কারণে টিআরপি রেটিং এ ডান্স বাংলা ডান্স এগিয়ে গিয়েছে। সেই মতে অনেকেই বলছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী ইত্যাদি এর পেছনে ফেলে দিয়েছেন অভিনেতা দেব কে। বেশ কয়েকটি সুপার হিট সিনেমায় দেব ও শুভশ্রীকে জুটি বাঁধতে দেখা গেলেও বিচারকের দিক দিয়ে শুভশ্রী গাঙ্গুলী বাজিমাত করেছে দেব কে।

টলিউডে বহু বছর ধরে শুভশ্রী ও দেব একসাথে কাজ করছেন না। দুজনের একসাথে সর্বশেষ কাজ করেছিলেন ‘ধুমকেতু’ সিনেমায়। কিন্তু বেশ কিছু বছর আগে সিনেমার শুটিং শেষ হয়ে গেলেও কোনো কারণবশত তা এখনো দর্শকদের মাঝে মুক্তি পায়নি। অবশ্য দুজন তারকাই আলাদা ভাবে কাজ করে বলিউডে একটি আলাদা পরিচয় তৈরি করে ফেলেছেন। ২০১৯ সালে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী অভিনীত ‘পরিণীতা’ ছবিটি দর্শকদের মাঝে বেশ সাড়া ফেলেছিল। অন্যদিকে দেবের আপকামিং সিনেমা ‘গোলন্দাজ’ ও দর্শক মহলে বেশ সাড়া ফেলবে বলে মনে করছেন অনেকে।

Related Articles

Back to top button