বিনোদন

Mithai: একের পর এক বিপদের মুখে মিঠাই, দুশ্চিন্তা বাড়াচ্ছে নতুন TRP তালিকা

মিঠাই এর জীবনের একের পর এক চ্যালেঞ্জ এসেই চলেছে। এই সপ্তাহের মিঠাই টিআরপি (TRP) লিস্টে জিতলেও বেস্ট দুশ্চিন্তা বাড়িয়েছে দেবশ্রী রায়ের (Debashree Roy) সর্বজয়ার (Sarbojaya) সাফল্য। শুধুমাত্র বৃহস্পতিবারই হাতে আসে কোন ধারাবাহিক সেরা স্থান অধিকার করল। যদিও এই সপ্তাহের বিশেষ অসুবিধার জন্য বৃহস্পতিবার প্রকাশিত হয়নি টিআরপি রিপোর্ট কার্ড। তার জায়গায় এই সপ্তাহে শুক্রবার এর সামনে এসেছে সেই রিপোর্ট কার্ড।

ছোট পর্দার সাথে যুক্ত অভিনেতা-অভিনেত্রীরা এমনকি দর্শকেরাও থাকে এই লিস্টের অপেক্ষায়। এই টিআরপি রিপোর্ট কার্ডে বহু ধারাবাহিকের ভবিষ্যৎ নির্ধারণ করে। প্রত্যেক সপ্তাহে টিআরপিতে তালিকায় বরাবরের মতো প্রথম হয়ে আসছে জি বাংলার (Zee Bangla) মিঠাই (Mithai) ধারাবাহিক। তবে চলতি সপ্তাহে এই ধারাবাহিকের রেটিং পয়েন্ট বেশ কিছুটা কমেছে। গত সপ্তাহে এই ধারাবাহিকের রেটিং পয়েন্ট ছিল ১২.৩। চলতি সপ্তাহে এই ধারাবাহিকের রেটিং পয়েন্ট হয়েছে ১১.৪। ওদিকে আবার সর্বজয়ার দিকে চোখ রাখলে দেখা যাচ্ছে আগেরবারে ৭.৯ রেটিং পয়েন্ট পেয়ে নিজের স্থান করেছিল চতুর্থে। তবে চলতি সপ্তাহে ৮.৭ রেটিং পয়েন্ট পেয়ে নিজের স্থান করে নিয়েছে তৃতীয়তে।

চলতি সপ্তাহে যদিও স্টার জলসার জায়গা হয়নি সেরা পাঁচে। জি বাংলার পাঁচটি ধারাবাহিক স্থান করেছে সেরা পাঁচ নাম্বারে। খরকুটো রেটিং পয়েন্ট কমে শেষ অবধি জায়গা হয়েছে ষষ্ঠ স্থানে। ওদিকে জী বাংলা রানী রাসমনির উত্তর পর্ব রেটিং পয়েন্ট পেয়েছে ৭.১। কৃষ্ণকলি পঞ্চমেই ঘোরাফেরা করছে আপাতত। অষ্টম স্থান হয়েছে স্টার জলসার ধূলোকণার। বেশ অনেকটা পিছিয়ে নবম স্থানে স্থান হয়েছে স্টার জলসার অন্যতম চর্চিত ধারাবাহিক শ্রীময়ী।

Related Articles

Back to top button