বিনোদন

৬ মাস বয়স হলো ইউভানের, কেক কেটে ছেলের হাফ বার্থডে সেলিব্রেট করলেন শুভশ্রী

সিনেমা হলের মতন স্যোশাল মিডিয়াতেও তার বাবা-মা দারুন হিট। তাদের থেকে কোনো অংশে কম যায় না তাদের ছেলেও। প্রায় প্রতিদিনই ছেলের নতুন নতুন ছবি পোস্ট করে থাকেন এই সেলেব্রিটি দম্পতি। এই দম্পতি আর কেউ নন টলিউডের অন্যতম জনপ্রিয় জুটি রাজ এবং শুভশ্রী। তাদের মতন তাদের ছেলে ইউভান ও এখন সমান জনপ্রিয়। কখনও মা-বাবার কোলে ঘুরে বেড়াচ্ছে কখনও আবার মায়ের সাথে সরস্বতী পুজো সবসময়তেই নেটিজেনদের নয়নের মণি হয়ে রয়েছে সে। রাজ-শুভশ্রীর অনুগামীদের ভালোবাসা এবং আশীর্বাদ সবসময় ঘিরে রাখে তাকে।

 

এই ছোট্ট মানুষটির বয়স এখন ছয় মাস। তাই মায়ের কোলে চেপে সে এখন ছ’মাসের জন্মদিন পালনে ব্যস্ত‌। তার জন্মদিনে যে কেকটি আনা হয়েছে, সেটা দেখে আপনার মনে হবে যে কেকটি অর্ধেক কাটা। যেহেতু ছ’মাসের জন্মদিন তাই জন্য কেকের আকৃতি এরকম করা হয়েছে বলে নেটিজেনদের অনুমান। ছবিতে দেখা যাচ্ছে ইউভান নিজের ছোট্ট হাত বাড়িয়ে দিয়েছে কেকের দিকে। তাকে ধরে ঠিক তার পাশেই বসে আছেন তার মা শুভশ্রী।

 

 

রাজ-শুভশ্রীর বিয়ের সময় থেকেই তারা নেটিজেনদের অন্যতম প্রিয় তারকা জুটিতে পরিণত হয়েছিল। নিজেদের সমস্ত রকম মুহূর্তের ছবি তারা ভাগ করে নিতেন নিজেদের অনুগামীদের সাথে। এরপর যখন তাদের ঘরে ইউভান আসে তারও প্রতিটা মুহূর্ত নিজেদের অনুগামীদের সাথে ভাগ করে নেন তারা। কিছুদিন আগেই রাজের জন্মদিনে ইউভানের দুষ্টুমির ভিডিও ভাইরাল হয়েছিল। ইউভান যে টলিউডের অন্যতম প্রিয় স্টার কিড তা আর বলার অপেক্ষা রাখে না।

 

কিন্তু কিছুদিন আগেই শুভশ্রীকে ট্রোলের শিকার হতে হয়। মা হওয়ার পর স্বাভাবিক ভাবেই তার ওজন বেড়ে যায় তিনি হারিয়ে ফেলেন নিজের আগের ছিপছিপে চেহারা। তার জন্য ধেয়ে আসে নেটিজেনদের একের পর এক কটাক্ষবাণ। তবে পরে অবশ্য তিনি লাইভে এসে সবার সব প্রশ্নের উত্তর দেন। আর তার পাশে থাকা অনুগামীদের ধন্যবাদ জানান। আজ ইউভানের ছ’মাসের জন্মদিনের ছবির ক্যাপশনে লেখেন ঈশ্বরের সমস্ত আশীর্বাদ থাকুক এই ছোট্ট মুখে। এর থেকেই বোঝা যায় তিনি ইউভানের সাহচর্য এবং এই নতুন মাতৃত্ব খুব উপভোগ করছেন। এরপর কমেন্ট বক্সে তার অনুগামীরা শুভেচ্ছা বার্তা জানাতে থাকেন।

Related Articles

Back to top button