বিনোদন

হঠাৎই পথচলা শেষ ‘ভাগ্যলক্ষ্মীর’, মন খারাপ ভক্তদের, অন্তিম পর্বের শুটিং শেষে হলো জমিয়ে ভুরিভোজ

স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ভাগ্যলক্ষ্মী শেষ হতে চলেছে এমনটাই খবর শোনা যাচ্ছে টলিপাড়ায়। হঠাৎ করেই টি.আর.পি-এর হাল খুব খারাপ হয়ে পড়ে। ধারাবাহিকের সময় পরিবর্তনের কারনেই জনপ্রিয়তা কমতে থাকে বলে ধারনা করা হচ্ছে।

 

একটা টুয়েলভ পাশ অনাথ মেয়ের গল্প। যে সর্বগুণ সম্পন্না,একা হাতে সামাল দিতে পারে দশ দিক। একদিকে স্বামীর স্বপ্ন পূরণের জন্য এম বি এ পড়ার ইচ্ছা, পারিবারিক ব্যবসা দেখা শুনার পাশাপাশি সংসার সামলানো সবটাতেই পারদর্শি সে।

 

যৌথ পরিবারে সকলকে এক সাথে নিয়ে এগিয়ে চলে সে। যে কোন পরিস্থিতি সামলাতে তার মত পারদর্শী কেউ নেই। নিজের সংসারকে আগলে রাখে বুক দিয়ে। চলতি মাসেই শেষ হতে পারে এই ধারাবাহিক। গতকালই শেষ হল ধারাবাহিকের শুটিং। সেইকারনে এক মহাভোজের আয়োজন হয়েছিল সেটে। পরিবারের সকলে উপস্থিত ছিল।

 

 

View this post on Instagram

 

A post shared by We Spot You (@wespotyou)

 

মেনুতে ছিল পাতি লেবু, ডাল, ভাত, স্যালাড, আলু ভাজা, পাঁঠার মাংস, মিষ্টি, কাঁচা গোল্লা আর মিষ্টি দই। প্রোডাকশনের তরফ থেকে সিরিয়াল শেষ এর ব্যপারে তেমন কিছু জানা যায়নি। তবে সিরিয়াল এর রোহিনী তার সোশ্যাল মিডিয়ার পেজ থেকে একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে বোধায়নকে ‘চান্না মেরেয়া’ গান গাইতে ও পাশে বসে রোহিনীকে মেকআপ করতে। ভিডিও এর ক্যাপশন হিসেবে রোহিনী লিখেছে খুব মিস করবে অফ স্ক্রিনের এই ড্রামা গুলোকে। এর থেকেই আঁচ করা যাচ্ছে যে ধারাবাহিকটি শেষের পথে।

Related Articles

Back to top button