বিনোদন

সিদ্ধার্থ শুক্লার মৃত্যুতে শোকস্তব্ধ গোটা বলিউড, আবেগঘন পোস্ট করলেন অক্ষয়, সালমান

বিগবস ও খতরো কাঁ খিলাড়ি নামের রিয়েলিটি শো এর খেতাব জিতেছিলেন সিদ্ধার্থ শুক্লা(Siddharth Shukla)। ছোটপর্দার এই পরিচিত মুখ বড়পর্দাতেও ইতিমধ্যেই দুটি কাজ করে ফেলেছেন। বৃহস্পতিবার এই অভিনেতার অকাল প্রয়াণে শোকস্তব্ধ হয়ে পড়েছেন বলিউডের তারকারাও। বলিউডের সব তারকারা সিদ্ধার্থ শুক্লার মৃত্যুতে শোক জ্ঞাপন করেছেন।

সলমান খান(Salman Khan) টুইটারে এই নিয়ে লেখেন, “বড্ড তাড়াতাড়ি চলে গেলেন সিদ্ধার্থ… আপনাকে মিস করবো। পরিবারের প্রতি সমবেদনা…” সালমান খানের পাশাপাশি সিদ্ধার্থের বন্ধু রাহুল বৈদ্য‌ও এই নিয়ে লিখেছেন যে, “কোন‌ও কথা পাচ্ছি না। অসাড় হয়ে গিয়েছি। খুব তাড়াতাড়ি ছেড়ে চলে গেলে সিদ্ধার্থ!”

রাজকুমার রাও(Rajkumar Rao)শোক জ্ঞাপন করে লিখেছেন, “আপনি আমাদের হৃদয়ে চিরকাল থাকবেন।” অভিনেতা রিতেশ দেশমুখ (Ritesh Deshmukh)লিখেছেন যে, তিনি শোকাহত। দুঃখ প্রকাশ করার ভাষা হারিয়েছেন তিনি। বিগ বসের সেটে থাকা সিদ্ধার্থের সহ প্রতিযোগী নিক্কি তাম্বোলি(Nikki tamboli) অতীতের সুন্দর স্মৃতি স্মরণ করে লিখেছেন যে ,“তোমার সঙ্গে বিগ বসের সেটে দেখা হয়েছিলো একজন সম্পূর্ণ অচেনা মানুষ হিসেবে, কিন্তু তুমি আমার সবচেয়ে বড় শক্তি হয়ে উঠেছিলে।”

‘দ্য লাঞ্চবক্স’ছবির অভিনেত্রী নিমরত ক‌উর(Nimrat Kaur) লিখেছেন যে, “প্রয়াত সিদ্ধার্থ শুক্লার প্রিয়জনদের জন্য রইল অন্তরের সমবেদনা।” বলিউডের অক্ষয় কুমার(Akshay Kumar)শোক প্রকাশ করে লিখেছেন, “সিদ্ধার্থকে ব্যক্তিগতভাবে চিনতাম না। কিন্তু এরকম একজন প্রতিভাবান মানুষের এত তাড়াতাড়ি চলে যাওয়ার খবর পেয়ে গভীরভাবে শোকাহত ওম শান্তি।” সিদ্ধার্থের আত্মার শান্তি কামনা করে কিয়ারা লিখেছেন, “অত্যন্ত মর্মান্তিক একটি খবর!”

কপিল শর্মা (Kapil Sharma) সিদ্ধার্থ শুক্লার মৃত্যুতে শোক জ্ঞাপন করে লিখেছেন,“পরিবারের প্রতি আমার সমবেদনা এবং তাঁর আত্মার প্রতি আমার প্রার্থনা। ওম শান্তি।”

Related Articles

Back to top button