×
বিনোদন

TRP List: শীর্ষে নেই ধুলোকণা, তাহলে সেরার মুকুট কার মাথায়? রইল টিআরপি তালিকা

টিআরপি তালিকায় (TRP List) ঘটে গেলো বড়োসড়ো পরিবর্তন! সমস্ত ধারাবাহিকের ফলাফল দেখেই সব চ্যানেলের নির্মাতাদের মাথায় হাত পড়েছে। বস্তুত এই কথা সকলেরই জানা যে ভারতে আইপিএল শুরু হলেই ছোট পর্দার ধারাবাহিকগুলির রেটিং পয়েন্ট কমে যেতে থাকে। তবে এই সপ্তাহে বাংলা ধারাবাহিকের টিআরপি তালিকায় সব চ্যানেলের সমস্ত ধারাবাহিকের ফল‌ই অত্যন্ত হতাশাজনক, কোনো ধারাবাহিক‌ই রেটিং পয়েন্টে ৮-এর ঘরেও পৌঁছাতে পারেনি।

গত দুই সপ্তাহ ধরে স্টার জলসার ‘ধুলোকণা’ ধারাবাহিক টিআরপি তালিকার প্রথম স্থান দখল করে রেখেছিল। এই সপ্তাহে ‘ধুলোকণা’-কে হার মানিয়ে দিয়েছে স্টার জলসার আরেক জনপ্রিয় ধারাবাহিক ‘গাঁটছড়া’। গত সপ্তাহের থেকে রেটিং পয়েন্ট কম হলেও এই ধারাবাহিক দ্বিতীয় স্থান থেকে উঠে এসে প্রথম স্থান অর্জন করেছে। অপরদিকে, এই সপ্তাহেও জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’-এর কাছে প্রথম স্থান অধরাই থেকে গিয়েছে। তবে এবারে এই ধারাবাহিক ‘ধুলোকণা’-কে পেছনে ফেলে তৃতীয় থেকে দ্বিতীয় স্থানে উঠে এসেছে।

এই সপ্তাহে আগের বারের মতোই ‘গৌরী এলো’ ও ‘আলতা ফড়িং’ যথাক্রমে চতুর্থ ও পঞ্চম স্থান দখল করে রেখেছে। জি বাংলার ‘উমা’ ও ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ যৌথভাবে ষষ্ঠ স্থানে রয়েছে। পাশাপাশি, আগের সপ্তাহের তুলনায় ‘মন ফাগুন’, ‘অনুরাগের ছোঁয়া’, ‘আয় তবে সহচরী’ ও ‘পিলু’ ধারাবাহিকের ফলাফল খারাপ হয়েছে। অন্যদিকে, প্রথম সপ্তাহেই জি বাংলার নতুন ধারাবাহিক ‘লালকুঠি’ রাহুল-রুকমার জুটির জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে টিআরপি তালিকার প্রথম দশে জায়গা করে নিয়েছে।

•এক নজরে এই সপ্তাহের টিআরপি তালিকার প্রথম দশ ধারাবাহিকের নাম দেখে নিন:

Advertisement