বিনোদন

অপ্রতিরোধ্য মিঠাই! হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর দ্বিতীয় স্থানে খুড়কুটো, রইলো TRP তালিকা

ধারাবাহিকগুলোর মধ্যে চলতে থাকে টিআরপি টেবিলের উপরের দিকে জায়গা করে নেওয়ার লড়াই। তবে করোনা পরিস্থিতিতে এখন সব ধারাবাহিকের শুটিং বাড়িতে বসেই হচ্ছে। তাই তার‌ প্রভাব পড়েছে টিআরপি টেবিলে। বৃহস্পতিবার সামনে এল ২২তম সপ্তাহের টিআরপি টেবিলের তালিকা। কোন ধারাবাহিক জায়গা হারাল আর কোন ধারাবাহিক নিজের জায়গা ধরে রাখল আসুন একবার দেখে নেওয়া যাক।

প্রত্যেকবারের মতন এবারেও টিআরপি টেবিলের উপরের দিকে জায়গা করে নিয়েছে মিঠাই। উচ্ছেবাবু আর মিঠাইয়ের এই দুষ্টু মিষ্টি প্রেমের রসায়ন গত কয়েকমাস ধরে মিঠাইকে টপার করেছে। অবশ্য একধাক্কায় রেটিংস কমেছে মিঠাইয়ের। এর রেটিংস হয়েছে ৮.০।

তবে বেশ কয়েকদিন ধরে রেটিংস কমেছিল‌ খড়কুটো-র। তার জন্য টিআরপি টেবিলে নিজের জায়গা হারিয়েছিল খড়কুটো। তবে এখন গুণগুণ সৌজন্যের বিচ্ছেদ যখন ডিভোর্স পর্যন্ত গড়িয়েছে। তাই গল্পের নতুন মোড় এই ধারাবাহিকের টিআরপি অনেকটা বাড়িয়ে দিয়েছে। অবশ্য তৃতীয় ও চতুর্থ স্থানে রয়েছে অপরাজিতা অপু ও মহাপীঠ তারাপীঠ।

এবার দেখে নেওয়া যাক সেরা দশে জায়গা করে নিয়েছে ঠিক কোন কোন ধারাবাহিক। ৮.০ পেয়ে প্রথম স্থানে রয়েছে মিঠাই তারপর ৭.০ পেয়ে দ্বিতীয় স্থানে রয়েছে খড়কুটো, তৃতীয় স্থানে ৬.৭ রেটিংস নিয়ে রয়েছে অপরাজিতা অপু, ৬.৪ পেয়ে চতুর্থ স্থানে রয়েছে মহাপীঠ তারাপীঠ, ৫.৪ নিয়ে গঙ্গারাম ও শ্রীময়ী রয়েছে পঞ্চম স্থানে। ৫.২ নিয়ে কৃষ্ণকলি ও যমুনা বাকি ষষ্ঠ স্থানে রয়েছে। সপ্তম স্থানে ৫.১ পেয়ে রয়েছে দেশের মাটি, ৪.৭ পেয়ে অষ্টম স্থানে রয়েছে বরণ। নবম স্থানে ৪.৫ পেয়ে রয়েছে কড়িখেলা ও দশম স্থানে রয়েছে ৪.৩ পেয়ে গ্রামের রানী বীণাপানি।

Related Articles

Back to top button