×
বিনোদন

TRP List: পিছিয়ে গেল গাঁটছড়া ও মিঠাই, তাহলে প্রথম হল কে? রইল টিআরপি তালিকা

এই সপ্তাহের টিআরপি তালিকাতেও (TRP List) বাজিমাত করেছে ‘ধুলোকণা’। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিকের জমজমাট চিত্রনাট্য দর্শকদের মনে বেশ ভালোভাবে ছাপ ফেলতে সক্ষম হচ্ছে। অপরদিকে, জি বাংলার অন্যতম ধারাবাহিক ‘মিঠাই’-এ অনেক রকম ট্যুইস্ট আসলেও গল্প খুব একটা জমছে না। ধারাবাহিকের মুখ্য চরিত্র সিদ্ধার্থ মোদক দর্শকদের ভীষণ প্রিয় এক চরিত্র ছিল, দুর্ঘটনার পরে ‘রিকি দ্য রকস্টার’ হিসেবে সিদ্ধার্থ আবার ফিরে আসলেও দর্শকমহল তাতে খুব একটা খুশি হয়নি। আর তারই প্রভাব টিআরপি তালিকায় স্পষ্টভাবে দেখা গিয়েছে।

গত সপ্তাহে জি বাংলার ‘মিঠাই’ দ্বিতীয় স্থানে থাকলেও এই সপ্তাহে আরো কম রেটিং পয়েন্ট পেয়ে সোজা টিআরপি তালিকার তৃতীয় স্থানে নেমে গিয়েছে। অন্যদিকে, স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘গাঁটছড়া’-র ফলাফল‌ও বেশ হতাশাজনক। এক টানা কয়েক সপ্তাহ ধরে এই ধারাবাহিক টিআরপি তালিকার প্রথম স্থান দখল করে রাখলেও খড়ি ও ঋদ্ধির গতানুগতিক অশান্তি দর্শকদের আর ভালো লাগছে না। এই সপ্তাহে ‘গাঁটছড়া’ রয়েছে দ্বিতীয় স্থানে।

গত সপ্তাহের মতো এই সপ্তাহেও জি বাংলার ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ টিআরপি তালিকার পঞ্চম স্থান দখল করে রেখেছে, তার সাথেই পঞ্চম স্থানে রয়েছে স্টার জলসার দুই ধারাবাহিক ‘মন ফাগুন’ ও ‘আলতা ফড়িং’। এক‌ইভাবে স্টার জলসার ‘আয় তবে সহচরী’ ধারাবাহিক‌ও গত সপ্তাহের মতো অষ্টম স্থান ধরে রেখেছে। অন্যদিকে, জি বাংলার ‘পিলু’ ও ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিক আগের সপ্তাহের চেয়ে খারাপ ফল করেছে।

•দেখে নিন এই সপ্তাহের টিআরপি তালিকার (TRP List) প্রথম দশ ধারাবাহিক:

Advertisement