বিনোদন

১৯ বছর পূর্ন করলো ‘সাথী’, আবেগে ভাসলেন জিৎ-প্রিয়াঙ্কা

২০০২ সালে, ঠিক ১৯ বছর আগে মুক্তি পায় বাংলা সিনেমার ইতিহাসে অন্যতম বক্সঅফিস সফল ছবি ‘সাথী’। ‘সাথী’ ছবির হাত ধরেই টলিউডে পা রাখেন অভিনেতা জিৎ। সোমবার ১৪ই জুন সুপারহিট এই ছবিটি ১৯ বছর পূর্ণ করলো। হরনাথ চক্রবর্তী পরিচালিত এই প্রেমের ছবির হাত ধরেই টলিউড পেয়েছিল তার নতুন হিরো জিৎকে। ‘সাথী’ ছবির ১৯ বছর পূর্তিতে আবেগতাড়িত হয়ে পড়লেন জিৎ এবং ছবির নায়িকা প্রিয়াঙ্কা ত্রিবেদী।

ছবির ১৯ বছর পূর্তিতে সোমবার সকালে ইনস্টাগ্রামে দুটি ছবি পোস্ট করেন জিৎ। ক্যাপশনে তিনি লিখেছেন, “প্রত্যেক বছর এই ছবির সাথে আমার সম্পর্ক আরও নিবিড় হয়ে যাচ্ছে। সাথীর ১৯ বছর পূর্ণ হলো। সকলকে অনেক ধন্যবাদ।” পোস্ট করার কিছু সময়ের মধ্যেই ভাইরাল হয়ে যায় এই ছবি। ‘সাথী’র বিখ্যাত হিট গান ছিল ‘ও বন্ধু তুমি শুনতে কি পাও’। জিতের পোস্টের কমেন্টে উঠে এসেছে এই গানের কথাও।

বহুদিন টলিউডের বাইরে থাকলেও ‘সাথী’র ১৯ বছর পূর্তিতে আবেগে ভাসলেন ছবির নায়িকা প্রিয়াঙ্কা ত্রিবেদীও। তিনিও ইনস্টাগ্রামে ‘সাথী’র পোস্টার পোস্ট করেছেন। ক্যাপশনে প্রিয়াঙ্কা লেখেন, “আমার অত্যন্ত প্রিয় গুলির মধ্যে একটি। এই ছবির জন্য এত বছর পরও অনেক ভালোবাসা পাচ্ছি।” ‘সাথী’র পরিচালক হরনাথ চক্রবর্তী এবং প্রযোজক শ্রীকান্ত মোহতা ও মহেন্দ্র সোনিকেও তাদের পোস্টে ধন্যবাদ জানিয়েছেন জিৎ ও প্রিয়াঙ্কা।

উল্লেখ্য, ‘সাথী’ ছবির মাধ্যমেই টলিউডে নিজের জায়গা পাকা করে নেন জিৎ। এরপর একাধিক সুপারহিট ছবিতে অভিনয় করে বর্তমান টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম স্তম্ভ হয়ে গিয়েছেন তিনি। বর্তমানে অভিনয়ের পাশাপাশি প্রযোজক হিসেবেও আত্মপ্রকাশ করেছেন জিৎ। অন্যদিকে প্রিয়াঙ্কা ত্রিবেদী বর্তমানে দক্ষিণী ছবিতে অভিনয় করছেন।

Related Articles

Back to top button