×
বিনোদন

পোশাকের ফাঁকে স্পষ্ট বক্ষ বিভাজিকা, নির্লজ্জের সমস্ত সীমা অতিক্রম করেছেন বাঙালি অভিনেত্রী পল্লবী

ক্যামেরার সামনে নতুন রূপে ধরা দিলেন ‘জবা’ (Joba) খ্যাত পল্লবী শর্মা (Pallavi Sharma)। আর তাঁর এই রূপ সোশ্যাল মিডিয়ায় আসতেই দর্শকরা বেশ প্রসংশা করেছেন। ‘কে আপন কে পর ‘ (Ke Apon Ke Por) সিরিয়ালে চাকরানী থেকে বাড়ির বৌ এবং পরিশেষে উকিল হওয়া জবার কাহিনী তুলে ধরা হয়েছে। সিরিয়ালে তাঁকে সাদামাটা শাড়িতে দেখা গেলেও এইবার তিনি বেশ বোল্ড লুকে ধরা দিলেন।

সবুজ রঙের ফ্লাওয়ার প্রিন্টেড পোশাকের সাথে ন্যুড লিপস্টিক ,চোখে আইলাইনার এবং তুঁতে রঙের কানের দুলে এককথায় অসাধারণ লাগছিলো তাঁকে। সিরিয়াল শেষ হলেও সাদামাটা গ্রামের মেয়ে জবা সবার মনে রয়ে গিয়েছে। আর শাড়ি ছেড়ে তাঁর এই বোল্ড এন্ড বিউটিফুল লুকে অনেক নেটিজেন যে ঘায়েল হয়েছেন তা বলাই বাহুল্য। সাধার মেকাপ আর একদিকে কাঁধ ছড়ানো ওয়েভি চুলের মাঝে উঁকি দিচ্ছিল বক্ষখাঁজ যা তাঁর আবেদনকে করে তুলেছিল আরো মোহময়ী।


সিরিয়ালের গল্প অনুযায়ী গ্রামের সাধারণ মেয়ে জবার সাথে বড়োলোক সেনগুপ্ত পরিবারের বিলেত ফেরত ছেলের বিয়ে হয়েছিল । ঘটনাচক্রে জবা ওকালতি পাশ করে এবং পরে তাকে বিচারকের ভূমিকাতেও দেখা গিয়েছিল। কিন্তু বাস্তবতার অভাবে দর্শকদের বেশ গাঁজাখুরি লেগেছে পুরো সিরিয়ালটি। যতদিন এগিয়েছে এই সিরিয়ালটি প্রায়শই নেট দুনিয়ায় ট্রোলের মুখে পড়ছিল। সাথে সিরিয়ালের মুখ্য চরিত্র জবাকেও ছাড়তো না দর্শক। তবে পল্লবীর এই রূপ নিঃসন্দেহে সেসব নিন্দুকদের মুখও বন্ধ করে দিতে পেরেছে যারা এতদিন জবার সমালোচনা করে আসছিল।

Advertisement