বিনোদন

বাবা হতে চলেছেন নোবেল, ফেসবুকে পোস্ট করে তুমুল ট্রোলের মুখে বাংলাদেশী গায়ক

বাবা হতে চলেছেন একসময়ের জি বাংলায় সম্প্রচারিত জনপ্রিয় সংগীত রিয়েলিটি শো ‘সা রে গা মা পা’ এর প্রতিযোগী নোবেল ম্যান। সম্প্রতি তার সোশ্যাল মিডিয়ার পাতা থেকে এমনই কিছু জানা গিয়েছে। অবশ্য তিনি আদৌ বাবা হচ্ছেন কিনা তা নিয়ে সন্দেহ সকলের। ফেসবুকে কিছু আজব লাইন লিখে সকলকে নিজের বাবা হওয়ার কথা জানান নোবেল।

নোবেলের কথায়,’আলহামদুলিল্লাহ’।‌‌ হয়তো আমরা মা-বাবা হতে চলেছি। আমি এবং আমার সহধর্মিনীর জন্য দোয়া করবেন।’ এরপরই তার অনুগামীদের কাছে সমালোচনার পাত্র হন তিনি। নোবেলের এরূপ মন্তব্য করার পরেই প্রথমেই তাকে প্রশ্ন করা হয়,’হয়তো বা?’ ‘শিওর না আপনি?’ পাশাপাশি নোবেলকে তার কয়েকজন অনুগামী পরামর্শ দেয় যে,’ভাই যা করেছো করেছো সব ভুলে গিয়ে নিজের সন্তানের কথা ভেবে এখন একটু ভালো হয়ে যাও,তোমার সন্তান যেন তোমার জন্য গর্ব করতে পারে।’

বাবা হতে চলেছেন নোবেল, ফেসবুকে পোস্ট করে তুমুল ট্রোলের মুখে বাংলাদেশী গায়ক

আবার অনেকে নোবেলকে বিভিন্ন কুরুচিকর মন্তব্য করে অকথ্য ভাষায় গালিগালাজ দিয়েছে। তাদের মধ্যে একজন মন্তব্য করেছেন,’তোর মতো মাদারবোর্ড না হলেই ভালো হয়।’ প্রসঙ্গত, নোবেলের বিরুদ্ধে সমালোচনা কোনো নতুন বিষয় না। এর আগেও বিভিন্ন সময় নোবেল এর বিভিন্ন মন্তব্যের কারণে তিনি নেটিজেনদের নিশানায় থেকেছেন। কিছু মাস আগে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সম্পর্কে কুরুচিকর মন্তব্য করায় অনেকেই তার ওপর ক্ষিপ্ত হয়েছিলেন। কিন্তু পরে অবশ্য নিজের ভুল বুঝতে পেরে সকলের সামনে প্রকাশ্যে ক্ষমা চেয়ে নেন তিনি এবং কথা দেন ভবিষ্যতে আর এরকম ঘটনা কোনদিন হবে না। এছাড়াও নোবেল ‘সা রে গা মা পা’র মঞ্চ থেকে দেশে ফিরে বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের বিরুদ্ধে মন্তব্যের কারণে দুই বাংলার মানুষই তার বিরুদ্ধে একরাশ ক্ষোভ উগরে দেন। তিনি বলেন রবীন্দ্রনাথ ঠাকুরের রচিত জাতীয় সংগীত এর চাইতে তাদের দেশের গায়কের জাতীয় সংগীত ঢের ভালো।

এছাড়াও কিছুদিন আগে নোবেলের সম্পর্কে গুঞ্জন ওঠে যে তিনি নাকি তিনটি বিয়ে করেছেন। তিনি বর্তমানে যার সাথে সংসার করছেন তিনি নাকি নোবেলের তৃতীয় স্ত্রী। ২০১৯ সালের নভেম্বর মাসে তৃতীয় বিয়ে করেছিলেন তিনি। এর আগেও নাকি রিমি নামের মেয়ের সাথে তার বিয়ে হয়েছিল ও তার আগে এক আত্মীয়কে বিয়ে করেছিলেন নোবেল। তবে নোবেলকে একটি সংবাদমাধ্যম প্রশ্ন করলে তিনি সমস্ত অভিযোগ উড়িয়ে দিয়ে বলেন তার কেবল মাত্র একবার বিয়ে হয়েছে কিন্তু সম্পর্কে ছিলেন একাধিক জনের সাথে।

Related Articles

Back to top button