×
বিনোদন

রাস্তার মাঝে খুলে গিয়েছিল কমলা শাড়ি, বুঝতেই পারেননি শোভন বান্ধবী বৈশাখী

বৈশাখী বন্দ্যোপাধ্যায় (Baishakhi Bandopadhyay) পশ্চিমবঙ্গের এক অত্যন্ত সুপরিচিত মুখ। না তিনি বিনোদন জগতের কোনো তারকা নন, পেশায় তিনি একজন অধ্যাপিকা এবং সক্রিয় রাজনীতিবিদ। বৈশাখী আমাদের রাজ্যের অন্যতম পরিচিত রাজনৈতিক ব্যক্তিত্ব শোভনদেব চট্টোপাধ্যায়ের (Sovondeb Chattopadhyay) সঙ্গে সম্পর্কের কারণেই বেশ কিছু বছর ধরে মূলত আলোচনায় উঠে এসেছেন।
রাস্তার মাঝে খুলে গিয়েছিল কমলা শাড়ি, বুঝতেই পারেননি শোভন বান্ধবী বৈশাখী - Sangbad Online
তবে আজকের এই প্রতিবেদনে বৈশাখীর ব্যক্তিগত জীবনের কিছু তথ্য আপনাদের সামনে তুলে ধরা হবে। জানা গিয়েছে আর পাঁচজন বাঙালি মহিলার মতো বৈশাখীও শাড়ি কিনতে ও পরতে ভীষণ ভালোবাসেন। চর্চায় আসার পর থেকেই হামেশাই বৈশাখী-শোভনকে ম্যাচিং শাড়ি-পাঞ্জাবিতে দেখা গিয়েছে। বৈশাখীর বাড়ির আলমারি বিভিন্ন ধরণের মূল্যবান শাড়ির সম্ভারে রীতিমতো উপচে পড়ছে। তাঁর কাছে দুই লাখ টাকার শাড়িও রয়েছে। শাড়ি পরার এহেন শখ তাঁর বেশ কম বয়স থেকেই রয়েছে।
রাস্তার মাঝে খুলে গিয়েছিল কমলা শাড়ি, বুঝতেই পারেননি শোভন বান্ধবী বৈশাখী - Sangbad Online
শাড়িসংক্রান্ত ছোটবেলার এক মজার গল্প সম্প্রতি তিনি সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন। কিশোরী বয়সে একবার তিনি বাবার ইচ্ছেয় পুজোতে কমলা রঙের এক শাড়ি পরেছিলেন। শাড়িটির রঙ খুব একটা পছন্দ না হলেও বাবার কথায় সেজেগুজে বান্ধবীর সঙ্গে পুজো প্যান্ডেলে ঘুরতে যান। সেখানে উপস্থিত সকলেই বৈশাখীকে বেশ তাকিয়ে তাকিয়ে দেখছিলেন। খানিক অবাক হয়েই তিনি ভাবেন,”আমাকে এত ভালো লাগছে যে সবাই দেখছে!” এযন কী সঙ্গে থাকা বান্ধবীও প্রশ্ন করেন,”বৈশাখী সবাই তোকে কেন দেখছে?” পরবর্তী বাড়ি ফেরার পর বৈশাখী খেয়াল করেন তাঁর পরনের শাড়ি আসলে খুলে গিয়েছিল আর তাই জন্য‌ই তিনি কৌতূহলের কেন্দ্রবিন্দু হয়ে ঊঠেছিলেন। তবে বর্তমান সময়ে মাঝ বয়সে পৌঁছে বৈশাখীর শাড়ির বাহার ও শাড়ি পরার ধরণ অনেক নায়িকাদের‌ও হার মানাবে।

Back to top button