×
বিনোদনভাইরালভিডিও

প্রকাশ্য রাস্তায় দুর্দান্ত অঙ্গভঙ্গিতে অসাধারণ নেচে তাক লাগালেন খুদে কন্যা, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

বলিউডের (Bollywood) সেন্সেশনাল ডান্সার হিসাবে নোরা ফাতেহি (Nora Fatehi) নিজের জায়গাটি সুপ্রতিষ্ঠিত করেছেন। তাঁর অসামান্য নৃত্যভঙ্গিমায় ঘায়েল হয়েছেন অজস্র অনুরাগী। বলিউডে তাঁর প্রত্যেকটি আইটেম সং সুপারহিট হয়। তবে সম্প্রতি তাঁর ‘নাচ মেরি রানি’ (Dance Meri Rani) আইটেম ডান্স খুবই জনপ্রিয়তা পেয়েছে। এই গানটিতে সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি, ছোট থেকে বড় সকলকেই কোমর দোলাতে দেখা গেছে। সোশ্যাল মিডিয়ায় এই গানের উপর বিভিন্ন রকমের ভিডিও ভাইরাল হয়। সম্প্রতি একটি ছোট্ট বাচ্চা এই গানের ওপর নেচে সোশ্যাল মিডিয়ায় আলোড়ন ফেলে দিয়েছে।

আজকাল সোশ্যাল মিডিয়া আমাদের জীবনে অত্যন্ত গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে। সোশ্যাল মিডিয়াতে নিত্যদিনই বিভিন্ন রকমের ভিডিও ভাইরাল হয়। তবে এর মধ্যে নাচের ভিডিওগুলি অত্যন্ত জনপ্রিয়তা পায়। বিশেষ করে যখন কোন ছোটদের নাচের ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয় তখন নেটিজেনরা আরো বেশি উৎসাহিত হয়ে পড়েন।সম্প্রতি ইনস্টাগ্রামে একটি বাচ্চা মেয়ের নাচের ভিডিও (Dance Video) সোশ্যাল মিডিয়ায় আলোড়ন ফেলে দিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)


ভাইরাল হওয়া ভিডিওটিতে (Viral Video) দেখা যাচ্ছে খোলা রাস্তার মধ্যে কালো রঙের একটি ওয়েস্টার্ন পোশাকে একটি ছোট্ট বাচ্চা মেয়ে অসাধারণ ভঙ্গিমায় নোরা ফাতেহির বিখ্যাত গান ‘নাচ মেরি রানি’ (Dance Meri Rani) গানটিতে নেচে দর্শকদের তাক লাগিয়ে দিয়েছে। অসাধারণ ভঙ্গিমায় এই বাচ্চাটির নাচ দেখে যে কেউ মনে করবেন তিনি একজন প্রশিক্ষণপ্রাপ্ত শিল্পী নোরা ফাতেহি থেকে কোনো অংশে কম যায় না। গানের প্রত্যেকটি স্টেপ অত্যন্ত নিখুঁতভাবে করে দেখিয়েছে এই মেয়েটি। এমনকি মেয়েটির ফেসিয়াল এক্সপ্রেশন ছিল দেখার মতো। প্রসঙ্গত উল্লেখ্য নোরা ফাতেহি নিজের অ্যাকাউন্ট থেকেই এই ভিডিওটি শেয়ার করেছেন। হয়তো নিজের গানে একটি বাচ্চা মেয়েকে এত সুন্দর নাচতে দেখে এই ভিডিওটি তিনি শেয়ার না করে থাকতে পারেননি। ইতিমধ্যে ভিডিওটি ২ মিলিয়ন ভিউ পেয়ে গেছে। বলাবাহুল্য ভিডিওটির কমেন্ট বক্স নেটিজেনদের অজস্র প্রশংসা মূলক মন্তব্যে ভরে উঠেছে।

Advertisement

আরও পড়ুন