বিনোদন

শীঘ্রই আসতে চলেছে সুখবর, অরুনিতাকে নিয়ে রোশন পরিবারের সঙ্গে দেখা করলেন পবনদীপ

সোনি চ্যানেলের (Sony) জনপ্রিয় সংগীত রিয়ালিটি শো ইন্ডিয়ান আইডল সিজন ১২ (Indian idol season 12) এর দীর্ঘ ৮ মাসের পথচলা শেষ হয়েছে গত মাসের ১৫ ই আগস্ট। শেষদিনে সবার স্বপ্ন ভঙ্গ করে সেরার মুকুট ছিনিয়ে নিয়েছেন পবনদ্বীপ রাজন (Pawandeep Rajan)। প্রথম থেকেই অরুনিতা কাঞ্জিলালের (Arunita Kanjilal) পারফরম্যান্সে মুগ্ধ ছিলেন দর্শক মহল থেকে শুরু করে বিচারককেরা সবাইই। এই রিয়ালিটি শো চলাকালীন অরুনিতা কাঞ্জিলাল এবং পবনদীপের মাঝে একটা প্রেমের গুঞ্জন তৈরি হয়েছিল। যে গুঞ্জন আজও দর্শক মহলে বেশ চর্চিত। তবে অনেকেই মনে করে থাকেন যে শুধুমাত্র টিআরপি (TRP) বাড়াতেই এই নকল প্রেমের গুঞ্জন ছড়িয়ে দেয়া হয়েছে।

দীর্ঘ ৮ মাস একসাথে কাটানোর পর একে অপরকে ছাড়া থাকতে পারছেন না তারা এমনটা জানিয়েছেন এক সাক্ষাৎকারে। তাদের যুগলবন্ধী বেশ আকর্ষণীয় হয়ে উঠেছে দর্শক মহলে। তবে যদিও একে অপরকে বন্ধু বলেই পরিচয় দেন চর্চিত প্রেমিক জুটি। একসাথে সব সময় কখনো পাড়ি দেন ঘুরতে যাওয়ার উদ্দেশ্যে আবার কখনো পাড়ি দেন নিজস্ব দরকারে। এবার এই প্রেমিক জুটিকে দেখা গেল বলিউডের হৃত্বিক রোশনের (Hrithik Roshan) পরিবারের সাথে।

অভিনেতা হৃত্বিক রোশনের বাড়িতে গিয়ে একগুচ্ছ ছবি তোলেন তারা এবং সেই ছবিই এখন সামাজিক মাধ্যমের হটকেক। তবে সবার প্রাথমিক অনুমান এবারে হয়তো বড় চমক আসছে তাদের পক্ষ থেকে। অভিনেতা হৃত্বিক রোশন এর সাথে হয়ত জুটি বাঁধতে চলেছেন এই দুজন। অর্থাৎ পরবর্তী কোন কাজে হয়ত একসাথেই দেখা যাবে তাদেরকে। আর এই কারণেই হয়তো তারা গিয়েছিলেন ঋত্বিক রোশনের সাথে দেখা করতে। শুধু হৃত্বিক রোশনই না রাকেশ রোশনের (Rakesh Roshan) সাথেও ছবি তুলতে দেখা গিয়েছে অরুনিতা এবং পবনকে।

Related Articles

Back to top button