বিনোদন

KBC-র মঞ্চে পা রাখলেন জনপ্রিয় জুটি অরুনিতা-পবনদীপ, প্রশংসায় পঞ্চমুখ অমিতাভ বচ্চন

অমিতাভ বচ্চনের (Amitabh Bacchan) কোন বানেগা ক্রোড়পতির (Kaun Banega crorepati) পরবর্তী পর্বে দেখা মিলছে চলেছে বলিউডের অন্যতম প্রেমিক জুটির। ‘ইন্ডিয়ান আইডল সিজন ১২’ (Indian idol season 12) এর উপলক্ষে পবনদ্বীপ রাজন এবং অরুনিতা কাঞ্জিলাল জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছে। গণেশ চতুর্থী উপলক্ষে ‘কোন বানেগা ক্রোরপতি সিজন ১৩’ এর মঞ্চে দেখা মিলতে চলেছে ফাইনালিস্টদের। অর্থাৎ অরুনিতা এবং পবনদ্বীপ গণেশ বন্দনা সুরের জাদুতে গোটা সেট ভাসতে চলেছে দানিশ, সম্মুখপ্রিয়া এবং সাইলির হাত ধরে।

KBC-র মঞ্চে পা রাখলেন জনপ্রিয় জুটি অরুনিতা-পবনদীপ, প্রশংসায় পঞ্চমুখ অমিতাভ বচ্চন

জনপ্রিয় রিয়ালিটি শোর কন বানেগা ক্রোড়পতির মঞ্চে যেতে পেরে আপ্লুত থেকেই। এ প্রসঙ্গে কথা বলতে গিয়ে পবনদ্বীপ বলেছেন, ‘আমরা সকলেই কেবিসি দেখে বড় হয়েছি। কিন্তু কখনও ভাবিনি এখানে আসার সুযোগ মিলবে।’ তিনি আরও বলেন, ‘আমাদের হাত দিয়ে সেটে গণেশ চতূর্থীর উদযাপন শুরু হওয়ায় আমরা সকলেই বিশেষ সম্মানিত।

KBC-র মঞ্চে পা রাখলেন জনপ্রিয় জুটি অরুনিতা-পবনদীপ, প্রশংসায় পঞ্চমুখ অমিতাভ বচ্চন

আর অমিতাভ বচ্চন স্যার আর লাইভ স্টুডিও অডিয়েন্সের সামনে গান গাওয়ার তো কোনও তুলনাই হয় না। সেটের মধ্যে একটা পজিটিভ ভাইবস আছে। আর সেটের টিকনিক্যাল সেটিংসও আমাকে আশ্চর্য করে দিয়েছে। মিস্টার বচ্চনও আমাদের ভালোবাসা ও সম্মান দিয়েছেন। এটা আমাদের সকলের কাছেই একটা স্মরণীয় মুহূর্ত হয়ে থাকবে।’

সর্বাধিক চর্চিত জনপ্রিয় সংগীত রিয়ালিটি শো ইন্ডিয়ান আইডল সিজন ১২ (Indian idol season 12) গত মাসের ১৫ ই আগস্ট শেষ হয়েছে। দীর্ঘ আট মাসেরও বেশি সময় ধরে টানা পথ চলার পর এই রিয়েলিটি শোয়ের বিজেতার মুকুট মাথায় উঠেছে পবনদীপের (Pawandeep Rajan) এবং ফার্স্ট রানারআপ হয়েছেন অরুনিতা কাঞ্জিলাল (Arunita Kanjilal)। টানা ১২ ঘন্টা ধরে বিচার চলার পর অবশেষে ঘোষিত হয়েছিল সেই দিনের ফলাফল। তবে ঘরের মেয়ে অরুনিতার দ্বিতীয় হওয়ার খবরে মোটেই খুশি নন রাজ্যবাসী।

 

View this post on Instagram

 

A post shared by Pawandeep Rajan (@pawandeeprajan)

Related Articles

Back to top button