বিনোদনভাইরাল

Arunita Pawandeep: চর্চিত প্রেমিকা অরুনিতার সঙ্গে ফের রোমান্টিক মুডে পবনদ্বীপ, ভাইরাল ভিডিও

ইন্ডিয়ান আইডল ১২ (Indian Idol 12) খ্যাত পবনদীপ-অরুণিতার (Pawandeep-Arunita) গাওয়া ‘মঞ্জুর দিল’ (Manzoor dil) গানটি সম্প্রতি মুক্তি পেয়েছে ইউটিউবে। দুজনের অসাধারণ সঙ্গীতপ্রতিভার পাশাপাশি দু’জনের সম্পর্কের রসায়নও এখন চর্চিত বিষয়। দু’জনের কেউই অবশ্য সে-কথা প্রকাশ্যে স্বীকার না করলেও তাঁরা যে পরস্পরের প্রেমে ডুবে রয়েছেন, তাঁদের হাবেভাবে সে কথা স্পষ্টই বোঝা যায়।

পবনদীপ-অরুণিতা অবশ্য বরাবরই বলে এসেছেন যে তাঁরা দু’জন কেবল ‘ভাল বন্ধু’। ইন্ডিয়ান আইডল ১২ তে পবনদীপ ও অরুণিতা যথাক্রমে বিজয়ী ও রানার্স আপ হওয়ার পর থেকে দু’জনের নামডাক ছড়িয়ে পড়েছে দেশের বাইরেও। পরিচিতি বাড়ার পাশাপাশি সেলেবদের সাথে কাজ করার সুযোগ পাচ্ছেন। নতুন নতুন প্রজেক্টে কাজ করার সংখ্যা যতই বাড়ছে, ততই বাড়ছে তাঁদের মধ্যকার রসায়ন নিয়ে জোর গুঞ্জন। দু’জনকে জুটি হিসেবে একসাথে পারফর্ম করতে দেখতে পছন্দ করছেন দর্শকও।

ইন্সটাগ্রামে Pawandeeparunita নামক ফ্যানপেজ থেকে সম্প্রতি একটি ভিডিও পোস্ট করা হয়েছে। অক্টোপাস এন্টারটেইনমেন্ট (Octopus Entertainment) ব্যানারের ঘরে শ্যুট করা সেই ভিডিওয় দেখা গিয়েছে দু’জনকে। সাদা শার্ট-প্যান্টে পবনদীপ এবং আকাশি গাউন পরিহিতা অরুণিতা একে অপরের হাতে হাত রেখে গান গাইছেন। গানটি অবশ্য তাদের সদ্য মুক্তিপ্রাপ্ত ‘মঞ্জুর দিল’ গানেরই অংশবিশেষ। ভিডিওর একাংশে পিছন থেকে পবনদীপকে জড়িয়ে ধরে নিজের মনের ভাব প্রকাশ করছেন অরুণিতা। যা দেখে আবারও মুগ্ধ হয়েছেন দর্শক।

Related Articles

Back to top button