বিনোদনভাইরাল

গোয়ার সি-বিচে বঙ্গতনয়া অরুনিতা, মিষ্টি গায়িকার ছবি দেখে প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা

জনপ্রিয় ইন্ডিয়ান আইডল ১২ ( Indian Idol 12) থেকে সুপরিচিত হয়ে অরুনিতা কাঞ্জিলাল (Arunita Kanjilal) এখন সকলের মুখে চর্চিত একটি নাম। এই জ্রনপ্রিয় রিয়ালিটি শো (Reality Show) দীর্ঘ আট মাসের সফর শেষ হয় ২০২১ সালের ১৫ আগস্ট। বিজয়ী হিসাবে, বাংলার মানুষ হয়তো ঘরের মেয়ে অরুনিতাকেই চেয়েছিল, কিন্তু বিজয়ীর শিরোপা ছিনিয়ে নেয় পাহাড়ি ছেলে পবনদ্বীপ রাজন (pawandeep Rajan)।

তবে দ্বিতীয় হয়েও অরুনিতার কোনো অনুশোচনা নেই, বরং সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তার খ্যাতি দিন দিন আকাশছোঁয়া হচ্ছে। এ ছাড়া অরুণিতা-পবনদ্বীপের মারাত্মক রসায়ন তাদেরকে আরও বেশি করে জলপ্রিয় করে তুলেছে। তারা দুজন যেখানেই যায় একসাথে যায়। এমনকি তারা একসাথেই পারফর্ম করে।

তারা মুখে যতই বলুক না কেন, তারা ভালো বন্ধু, কিন্তু মাঝে মধ্যে তারা দর্শকদের কাছে ধরা পরে যায়! সম্প্রতি ইউটিউবে প্রকাশিত হয়েছে অরুণিতা-পবনদীপের গান ‘O Saiyyonii’। এই গান ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। ইন্ডিয়ান আইডল সিজন ১২ শেষ হলেও দর্শকরা এখনও ‘অরুদিপ’ জ্বরে ভুগছে। আর তাই তাদের বিভিন্ন কান্ড কারখানা প্রতিনিয়ত ভাইরাল হচ্ছে।

এটা যে শুধু তাদের মারাত্মক রসায়নের ফল তা বললে ভুল হবে। অরুণিতা-পবনদ্বীপের জনপ্রিয়তার সব থেকে বড় কারণ হল তারা যেকোন ধরনের গান অনায়াসে গাইতে পারে। বিশেষ করে অরুনিতার কণ্ঠে মা সরস্বতী নিজে থাকেন। সম্প্রতি অরুনিতা গোয়ায় গিয়েছিলেন এবং সেখান থেকে তার ইনস্টাগ্রাম প্রোফাইলে কয়েকটি ছবি আপলোড করেছেন। এবং এই ছবিগুলির সাথে তিনি ক্যাপশনে লিখেছেন, ‘আমার সাথে দেখা করো যেখানে আকাশ সমুদ্রকে স্পর্শ করে’। এই ছবিতে লাইকের সংখ্যাও বাড়ছে।

Related Articles

Back to top button