বিনোদন

খালি গলায় ‘শেরশাহ’ ছবির গান গেয়ে সকলের মন জয় করলেন বনগাঁর অরুনিতা, ভাইরাল ভিডিও

সম্প্রতি ইন্ডিয়ান আইডল (Indian idol season 12) সিজন ১২ এর দৌলতে অরুনিতা কাঞ্জিলাল(Arunita Kanjilal) নামটি ঘরে ঘরে জনপ্রিয় হয়ে উঠেছে। চলতি বছরের স্বাধীনতা দিবসের দিন সোনি (Sony) চ্যানেলে সম্প্রচারিত ইন্ডিয়ান আইডলের সিজন ১২ এর গ্র্যান্ড ফিনালে ছিল। এই রিয়্যালিটি শো-এ ফার্স্ট রানারআপ হয়েছেন অরুনিতা কাঞ্জিলাল। তারপর থেকেই জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছেন তিনি। স্বাধীনতা দিবস উপলক্ষে এই বছরেই মুক্তি পেয়েছে শহীদ বিক্রম বাত্রার জীবন কাহিনী অবলম্বনে তৈরি সিনেমা শেরশাহ (Shershah)। যেখানে বিক্রম বাত্রার চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা (Sidharth Malhotra) এবং তার হবু স্ত্রীর ডিম্পল চীমার চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী কিয়ারা আদভানি (Kiara Advani)। ছবিটি মুক্তি পেয়েছে জনপ্রিয় ও টি টি প্ল্যাটফর্ম আমাজন প্রাইমে (Amazon prime)।

খালি গলায় 'শেরশাহ' ছবির গান গেয়ে সকলের মন জয় করলেন বনগাঁর অরুনিতা, ভাইরাল ভিডিও

ছবিটি মুক্তি পাওয়ার সাথে সাথে এই ছবির একটি গান বেশ ভাইরাল হয়েছে। সামাজিক মাধ্যম ফেসবুক কিংবা ইউটিউবে চোখ রাখলেই ধরা পড়ছে এই ছবির নানান গান। যে গানের সাথে অসংখ্য মানুষ পারফরম্যান্স করে বেশ ভাইরাল হয়ে পড়ছেন। ‘রাতা লম্বিয়া’ (Raata Lambiya) এই গানটি বিনা বাদ্যযন্ত্রর সাহায্যে গেয়ে ভাইরাল হলেন ইন্ডিয়ান আইডল সিজন-১২ এর জনপ্রিয় প্রতিযোগিতা ফার্স্ট রানারআপ অরুনিতা কাঞ্জিলাল।

খালি গলায় 'শেরশাহ' ছবির গান গেয়ে সকলের মন জয় করলেন বনগাঁর অরুনিতা, ভাইরাল ভিডিও

প্রতিযোগী অরুনিতা কাঞ্জিলাল এইগানটি গেয়ে নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলেই আপলোড করেছেন। ভিডিওটিতে দেখা যাচ্ছে নো মেক-আপ লুকে রয়েছেন তিনি। তার এহেন পারফরম্যান্সে মুগ্ধ তার অনুরাগীরা। এই গানটির পুরুষ কন্ঠে শোনা যাচ্ছে গায়ক জুবিন নটিয়াল (Jubin Nautiyal) এর কণ্ঠস্বর।

 

View this post on Instagram

 

A post shared by Arunita Kanjilal (@arunitakanjilal)

ইতিমধ্যেই খালি গলায় এত মিষ্টি ভাবে গানটি গেয়ে অনেকের প্রশংসা কুড়িয়েছেন অরুনিতা কাঞ্জিলাল। তবে বঙ্গ তনয়া দ্বিতীয় হওয়ার খবরে খুব একটা খুশি হননি রাজ্যবাসী। প্রত্যেকের মনে আশা ছিল যে তিনি প্রথম স্থান অধিকার করবেন। তবে সবার আশা বিফলে চলে যায় রেজাল্ট ঘোষণার পরেই। কিছুদিন আগেই রাখিতে নিজের বাড়িতে ফিরে এসেছিলেন। রাখির দিন দাদাকে রাখী পরিয়ে এবং তার সাথে খুনসুটি করে পুনরায় ফিরে গিয়েছেন মুম্বাইয়ে। অরুনিতা কাঞ্জিলালের চোখে রয়েছে এখন আকাশ ছোঁয়া স্বপ্ন। তার স্বপ্ন বলিউডের প্লেব্যাক সিঙ্গার হিসেবে নিজের জায়গা পাকাপক্ত করার।

Related Articles

Back to top button