বিনোদনভাইরাল

‘তুমি রবে নীরবে’, দুর্দান্ত কন্ঠে অসাধারণ রবীন্দ্রসংগীত গেয়ে তাক লাগালেন অরুনিতা, ভাইরাল ভিডিও

গত মাসের ১৫ ই আগস্ট-এ শেষ হয়েছে দীর্ঘ আট মাসের ইন্ডিয়ান আইডলের জার্নি। সেরা সেরার মুকুট মাথায় উঠেছে পাহাড়ি পবনের। উনিশ বিশের সামান্য লড়াইয়ে সামান্য পিছিয়ে পড়েছে বঙ্গ তনয়া অরুনিতা (Arunita)। তবে ইন্ডিয়ান আইডলের (Indian idol) মুকুট জিততে না পারলেও অরুনিতা ইতিমধ্যেই জিতে নিয়েছেন লক্ষ লক্ষ মানুষের মন।

নিজের সুরেলা কণ্ঠে বরাবরই ইন্ডিয়ান আইডলের মঞ্চে প্রশংসা কুড়িয়েছেন বঙ্গ তনয়া অরুনিতা কাঞ্জিলাল। এমনকি তাঁর সুরেলা কন্ঠে মুগ্ধ হয়ে স্বয়ং লতা মঙ্গেসকার থেকে শুরু করে উদিত নারায়ণ, কুমার শানু সকলেই তাঁকে করেছেন আশীর্বাদ। মাত্র চার বছর বয়স থেকেই নিজের মায়ের এবং মামার কাছে গানের হাতেখড়ি তাঁর। সেই বয়সেই ট্রেনিং নিয়েছিলেন ক্লাসিক্যাল গানেরও। এরপর পুনের গুরু রবীন্দ্র গাঙ্গুলীর কাছে উচ্চতর গানের তালিম নিয়েছেন অরুনিতা।

জনপ্রিয়তা পাওয়ার পরেই একের পর এক পুরনো ভিডিও সামাজিক মাধ্যমে বেশ জনপ্রিয়তা অর্জন করছে। ভিডিও আপলোড করার কয়েক মুহূর্ত কাটতে না কাটতেই সেই ভিডিও পৌঁছে যাচ্ছে প্রায় কয়েক হাজার মানুষের কাছে। সম্প্রতি আরও একটা ভিডিও ভাইরাল হয়েছে নেট মাধ্যমে। যেখানে দেখা যাচ্ছে অরুনিতা কাঞ্জিলাল খালি গলায় গান গাইছেন বাংলা রবীন্দ্র সংগীত। ২৫ শে বৈশাখ উপলক্ষে রবি ঠাকুরের গান গেয়ে রবি ঠাকুরকে শ্রদ্ধা জানাচ্ছেন। অরুনিতার কণ্ঠে ‘তুমি রবে নীরবে’ গানটি দর্শকমহলে সাড়া ফেলে দিয়েছে। এদিন এই গানের মাধ্যমেই রবি ঠাকুরকে শ্রদ্ধা জ্ঞাপন করেছেন পশ্চিমবঙ্গের বনগাঁর মেয়ে অরুনিতা কাঞ্জিলাল। ভিডিওটা চোখ রেখেই দেখা গিয়েছে অরুন তার পরনে ছিল নেভি ব্লু রঙের একটি কুর্তি এবং সঙ্গে সাদা রঙের দোপাট্টা। বাদ্যযন্ত্র বলতে নিজেই বাজিয়েছেন পিয়ানো। তবে ভিডিওটি বহুদিন আগের হলেও আবার নতুন করে জনপ্রিয়তা পেয়েছে সামাজিক মাধ্যমে।

Related Articles

Back to top button