বিনোদনঅফবিটভাইরাল

সবাইকে শারদীয়ার শুভেচ্ছা জানিয়ে সম্পূর্ণ খালি গলায় অসাধারন গান গাইলেন অরুনিতা কাঞ্জিলাল, রইল ভিডিও

ইন্ডিয়ান আইডলের অন্যতম প্রতিযোগী অরুনিতা কাঞ্জিলালকে চেনেন না এমন মানুষ হয়তো বর্তমানে নেই। যদিও আগস্ট এর ১৫ তারিখে শেষ হয়ে গিয়েছে জনপ্রিয় সংগীত রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডেল। তবুও কিছুতেই যেন জনপ্রিয়তা ম্লান হচ্ছেনা অরুনিতার। ইন্ডিয়ান আইডলে চ্যাম্পিয়ন হতে না পারলেও ফার্স্ট রানারআপ এর মুকুট এখন তার মাথায়। যদিও দর্শকমহলের আশা ছিল যে বঙ্গ তনয়া অরুনিতা কাঞ্জিলাল চ্যাম্পিয়ন হবেই রিয়্যালিটি শো-এ।

ইন্ডিয়ান আইডল এরপর থেকেই অরুনিতা যে কোন গান সামাজিক মাধ্যমে বেশ জনপ্রিয়তা লাভ করে। রাত পেরোলেই পঞ্চমী। সম্প্রতি এই দুর্গাপূজা উপলক্ষেই অরুনিতা কাঞ্জিলালের সুরেলা কণ্ঠে শোনা গেল শারদীয় পর্যায়ের একটি গান। যা সামাজিক মাধ্যমে ইতোমধ্যেই ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। সম্প্রতি তার রয়েছে একটি নিজস্ব ইউটিউব। সেই চ্যানেলে অনুরাগীদের উদ্দেশ্যে শারদীয় শুভেচ্ছা জানিয়ে লোপামুদ্রা মিত্রের গাওয়া হ্যাঁগো মা দুর্গা গানটি অনুরাগীদের গিয়ে শুনিয়েছেন অরুনিতা। গানটি শেষ হওয়ার পর অনুরাগীদের উদ্দেশ্যে বলেছেন ভালো করে পুজো কাটানোর জন্য।

বঙ্গ তনয়া রূপে যেমন লক্ষ্মী গুণে সরস্বতী। সম্প্রতি জনপ্রিয়তা পাওয়া সেই ভিডিওতে দেখা গিয়েছে ছোট্ট এই মেয়ের পরনে ছিল হলুদ রঙের কুর্তি এবং চুল বাধা। মুখে মেকআপের কোন লেশমাত্রও ছিলনা তবে ঠোঁটে ছিল হালকা লিপস্টিক। অরুনিতা কণ্ঠের জাদুতে ইতিমধ্যেই তার নতুন গানটি পৌঁছে গিয়েছে ৯৫ হাজারেরও বেশি মানুষের কাছে। ১০ হাজারেরও বেশি মানুষ সেই ভিডিওটিকে পছন্দ করেছেন।

বাঙালির অন্যতম গর্ব অরুনিতা কাঞ্জিলাল বর্তমানে রয়েছেন মুম্বাইয়ে। নিজের স্বপ্নকে ধরতেই এখন তার এই বড় পদক্ষেপ। ইতিমধ্যেই বেশ কয়েকটি মিউজিক অ্যালবাম এবং বেশ কয়েকটি বলিউডের প্লেব্যাক সিঙ্গার হিসেবেও কাজ করে ফেলেছেন অরুনিতা কাঞ্জিলাল। বর্তমানে তার চর্চিত প্রেমিক পবনদ্বীপের সাথে সামাজিক মাধ্যমের সক্রিয় থাকেন।

Related Articles

Back to top button