বিনোদনভাইরাল

গিটার বাজাচ্ছেন পবনদীপ, অসাধারণ সুরে গান গাইলেন প্রেমিকা অরুনিতা, নেটদুনিয়ায় প্রশংসার ঝড়

জনপ্রিয় রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল ১২’ এ প্রথম হয়েছিলেন পবনদীপ রাজন (Pawandeep Rajan) ও দ্বিতীয় স্থান অধিকার করে ছিলেন অরুনিতা কাঞ্জিলাল (Arunita kanjilal)। এই শো থেকেই অরুনিতা ও পবনদীপের প্রেম নিয়ে চর্চা শুরু হয় এবং এই শো শেষ হয়ে গেলেও তাদের নিয়ে আলোচনা একটুকুও কমেনি, বরং দিনের পর দিন বেড়েই চলেছে। লোকেদের এই আলোচনাকে হাসিমুখে মেনে নেন চর্চিত এই জুটি।

গিটার বাজাচ্ছেন পবনদীপ, অসাধারণ সুরে গান গাইলেন প্রেমিকা অরুনিতা, নেটদুনিয়ায় প্রশংসার ঝড়

প্রায়শয়ই এই জুটি একসাথে সময় কাটান। মাঝেমধ্যে আবার ইনস্টাগ্রাম রিল ভিডিও করেন দুইজনে মিলে। সেই ভিডিও দেখে দর্শকরা যেমন এনজয় করেন, তেমনি ভিডিও দেখে বোঝা যায় যে,অরুনিতা এবং পবনদীপ‌ও বিষয়টিকে ভীষণভাবে এনজয় করছেন। কিছুদিন আগেই তাদের একটি অ্যালবাম মুক্তি পেয়েছে। এই অ্যালবামের মধ্যে অরুনিতা ও পবনদীপের গাওয়া ‘o saiyyoni’ গানটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে।

সম্প্রতি আরো একটি রিল ভিডিও ভাইরাল হয়েছে দুজনের‌। ভাইরাল সেই ভিডিওটিতে দেখা যাচ্ছে অরুদ্বীপ জুটিকে। ভিডিওতে লাল ও সাদা কাজ করা কুর্তি পরে দেখা যাচ্ছে অরুনিতাকে। খোলা চুলে পার্কে বসে নিজের মনে গান গাইছে সে। পবনদীপকে দেখা যাচ্ছে ধূসর রঙের টি-শার্ট ও ব্ল্যাক প্যান্ট পরে আছে সে। গিটার বাজিয়ে গানের তালে তাল মেলাচ্ছে সে। এই ভিডিওটি অরুনিতা কাঞ্জিলাল তার নিজের ইউটিউব একাউন্ট থেকে পোস্ট করেছেন।

ভিডিওতে “আজ জানে কি জিদ না কারো” (Aaj jane ki Zid Na Karo song) গানটি গাইতে দেখা যাচ্ছে অরুনিতাকে। মাইক্রোফোন ছাড়া একদম খালি গলায় পরিবেশন করা অরুনিতার এই গান ইতিমধ্যেই ৬ মিলিয়নের‌ও বেশি মানুষ দেখে ফেলেছেন, ১.৫ লাখের‌ও বেশি মানুষ‌ সেটি লাইক করে ফেলেছেন। অরুদ্বীপের এই জুটি সকলেই খুব পছন্দ করেছেন। তারা কমেন্টে নিজেদের ভালোলাগার কথা জানিয়েছেন।

Related Articles

Back to top button