×
বিনোদনভাইরালভিডিও

প্রকাশ্য মঞ্চে বলিউডের সুপারহিট গানে তুমুল রোমান্সে মাতলেন অরুণিতা-পবনদ্বীপ, ভাইরাল ভিডিও

পবনদ্বীপ রাজন (Pawandeep Rajan) ও অরুনিতা কাঞ্জিলাল (Arunita Kanjilal) জুটিকে নিয়ে আরো একবার নেট দুনিয়ায় জোরদার আলোচনা শুরু হয়েছে। সমগ্র দেশেই নতুন প্রজন্মের এই দুই গায়ক-গায়িকা তুমুল জনপ্রিয়তা অর্জন করেছেন। ভারতের গানের রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল’-এর (Indian Idol) সাম্প্রতিক সিজনের (১২-তম) জনপ্রিয় দুইজন প্রতিযোগী ছিলেন পবনদ্বীপ ও অরুনিতা। পরস্পরের প্রতিদ্বন্দ্বী হলেও তাঁদের প্রেমের গুঞ্জন সর্বত্র‌ই শোনা যাচ্ছিল। তাঁদের জুটি দর্শকদেরও পছন্দ হয়, একসাথে তাঁদের নাম দেওয়া হয় ‘অরুদ্বীপ’।

পরবর্তী সময়ে ‘অরুদ্বীপ’-কে মাঝেমধ্যেই বিভিন্ন লাইভ অনুষ্ঠানে অথবা সোশ্যাল মিডিয়ায় একসাথে দেখা গেলেও নিজেদের সম্পর্কের বিষয়ে অরুনিতা বা পবনদ্বীপ কেউই কখনও প্রকাশ্যে কিছু বলেননি। ‘ইন্ডিয়ান আইডল ১২’-এর বিজয়ী পবনদ্বীপ ও দ্বিতীয় স্থানে থাকা অরুনিতা বরাবর নিজেদের পরিচয় দিয়েছেন ‘ভালো বন্ধু’ হিসেবে। তবে তাঁদের বিভিন্ন ছবি ও ভিডিও দেখে অনুগামীদের মনে বদ্ধ ধারণা রয়েছে যে চুটিয়ে প্রেম করছেন ‘অরুদ্বীপ’। বর্তমানে তাঁরা ‘সুপারস্টার সিঙ্গার 2’ (Superstar Singer 2) রিয়েলিটি শোতে ক্যাপ্টেনের ভূমিকা পালন করছেন। আর সেই শোয়ের কিছু দৃশ্য‌ই আবারও তাঁদের প্রেমের জল্পনা উস্কে দিয়েছে।

পবনদ্বীপ-অরুনিতার জুটির ফ্যানপেজ থেকে ইনস্টাগ্রামে পোস্ট করা হয়েছে ‘সুপারস্টার সিঙ্গার 2’-এর (Superstar Singer 2) আসন্ন পর্বের ভিডিও ক্লিপিংস। সেই ভিডিওতে শোয়ের মঞ্চে ‘অরুদ্বীপ’-কে হিন্দি গান ‘ইশক ওয়ালা লাভ’-এর (Ishq Wala Love) সঙ্গে কাপল ডান্স (Couple Dance) করতে দেখা গিয়েছে। ভালোবাসার এই গানের সাথে পবনদ্বীপ ও অরুনিতার ঘনিষ্ঠ নাচ ও জমজমাট রসায়ন দেখে মঞ্চে উপস্থিত সকলেই হাঁ হয়ে গিয়েছিলেন, এক‌ই অবস্থা হয়েছে নেটিজেনদের‌ও। ‘অরুদ্বীপ’ ভক্তদের বহু প্রতীক্ষার পর অবশেষে প্রকাশ্যে পবনদ্বীপ রাজন (Pawandeep Rajan) ও অরুনিতা কাঞ্জিলালের (Arunita Kanjilal) ভালোবাসার নিদর্শন দেখতে পাওয়া গিয়েছে। তাঁদের এই তুমুল রোম্যান্টিক নাচের ভিডিও নেট দুনিয়ায় পোস্ট হতেই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গিয়েছে।

Advertisement