বিনোদনভাইরাল

গুনগুনের স্বামী সৌজন্যের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন “শ্রীময়ী”, বিরহে কাতর রোহিত সেন

ধারাবাহিক নিয়ে স্যোশাল মিডিয়ায় মিম পোস্টানো কোনো নতুন ঘটনা নয়। আগেও বহু ধারাবাহিক নিয়ে নানারকম মিম পোস্ট করা হয়েছে। এমনকি বিভিন্ন ধারাবাহিক ঘিরে তৈরি হয়েছে বেশ কিছু মিম পেজ। তবে এবার সম্পূর্ন অন্য একটি কারনে শোরগোল পড়ে গেল নেটিজেনদের মধ্যে। হঠাৎ করেই শ্রীময়ীর জীবনে এসেছে আরেকজন নতুন পুরুষ। তবে সেই পুরুষ আর কেউ নয় খড়কুটো ধারাবাহিকে গুণগুণের স্বামী সৌজন্য। যা দেখে রীতিমতো অবাক হয়ে গেছেন রোহিত সেন অন্যদিকে কান্নায় ভেঙে পড়েছে গুণগুণ।

 

না না চিন্তা করবেন না। এই ঘটনা ধারাবাহিকে ঘটেনি। এক নেটিজেনের ফেসবুক পোস্ট বেশ ভাইরাল হয়েছে। তার পোস্ট করা ছবিতে দেখা গেছে শ্রীময়ী ও সৌজন্য দুজন দুজনের সাথে সম্পর্কে রয়েছেন। সেই ছবিতেই দেখা যাচ্ছে রোহিত সেন বলছেন ‘তুমি এটা করতে পারলে শীমু’। অন্যদিকে কাঁদো কাঁদো মুখ করে বসে আছে গুণগুণ।

 

এই পোস্ট দেখে নেটিজেনরা রীতিমতো হেসে গড়িয়ে পড়ছেন। আবার অনেকে তো গুণগুণকে সান্ত্বনা দিয়ে বলেছেন‌ ‘চিন্তা করো না রোহিত সেন আছে’। আবার কারোর মনে হয়েছে ‘কেউ ভেবে দেখেছ তিন্নির কি হবে?’ এখানে তিন্নি হলো খড়কুটো ধারাবাহিকে গুণগুণের পিসতুতো বোন। যার আবার সৌজন্যের প্রতি দুর্বলতা আছে।

 

খড়কুটো ও শ্রীময়ী এই দুই ধারাবাহিক প্রায় সবসময় টিআরপি টেবিলের উপরের দিকে থাকে। তাই এই ধারাবাহিকের জনপ্রিয়তা বেশি। এই দুই ধারাবাহিক নিয়ে প্রায়ই নানারকম মিম পোস্ট করে থাকেন নেটিজেনরা। সেসব বেশ ভাইরাল হয় নেট দুনিয়ায়।

 

Back to top button