বিনোদন

কপিল শর্মার শো থেকে বাদ পড়লেন অর্চনা পূরন সিং!

বেশ কয়েকমাস বিরতি নেওয়ার আগেই কমেডিয়ান কপিল শর্মা ও এই শোয়ের নির্মাতারা জানিয়েছিলেন আবার নতুন করে নতুন রূপে পর্দায় ফিরবে এই শো। কথা রেখেছেন নির্মাতারা। আবার টিভির পর্দায় দেখা যাবে ‘দি কপিল শর্মা শো’। তবে শোনা যাচ্ছে এবার আর এই শো-তে দেখা যাবে না শো-এর আরেক স্তম্ভ অর্চনা পূরণ সিং কে।

এই প্রসঙ্গে সম্প্রতি একটি সাক্ষাৎকারে অর্চনা বলেন তিনি এধরনের কোনো খবর জানেন না। ‘দি কপিল শর্মা শো’ এর পরবর্তী সিজনেও তিনি অংশগ্রহণ করবে বলেই, জানেন অর্চনা। পরে তিনি এও জানান আগের বছর একটি ছবির শুটিং করছিলেন তিনি। সেই সময় গুজব রটে তিনি নাকি শো ছেড়ে বেরিয়ে যাচ্ছেন। কিন্তু এই গুজব ছিল সম্পূর্ন ভিত্তিহীন। তার কথায় কপিল নিজে এই শো অফার করেছিলেন অর্চনাকে। তাই অর্চনার এই শো ছেড়ে বেরিয়ে যাওয়ার কোনো প্রশ্ন ওঠে না। এছাড়াও এই শো এর বিভিন্ন পারফরম্যান্স অর্চনা নিজেও খুব উপভোগ করেন।

তবে ঘনিষ্ঠ সূত্রে জানা যাচ্ছে অর্চনাকে না জানিয়েই বাদ দেওয়া হচ্ছে ‘দি কপিল শর্মা শো’ থেকে। কেউ আবার বলছেন অর্চনা এখন ব্যস্ত আছে নেটফ্লিক্সের ওয়েব সিরিজের শুটিং নিয়ে। তাই এই শো-কে সময় দিতে পারবেন না বলে নিজে থেকেই শো ছেড়ে দিচ্ছেন তিনি। তবে এখনই সেটা সবার সামনে আনছেন না অর্চনা।

দর্শকদের মধ্যে কমেডি শো হিসেবে বেশ জনপ্রিয়তা লাভ করেছিল ‘দি কপিল শর্মা শো’। কিন্তু গত ফেব্রুয়ারি মাসে তা বন্ধ হয়ে যায়। অবশ্য এর পিছনের কারন হল সেইসময় কপিলের স্ত্রী গিনি ছতরত অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। তাই স্ত্রীকে সময় দিতেই শো বন্ধ রেখেছিলেন তিনি। তাই এখন শো শুরু হলে কিন্তু দর্শকদের মূল আকর্ষণ থাকবে অর্চনার উপস্থিতি নিয়ে।

Related Articles

Back to top button