বিনোদন

প্রকাশ্য মঞ্চে সৌরভকে প্রপোজ করলেন ‘অপরাজিতা অপু’, সুস্মিতার হাতে চুমু দিলেন মহারাজ

চলতি বছরের সেপ্টেম্বর মাসেই শুরু হয়ে গিয়েছে দাদাগিরি নতুন সিজন (Dadagiri Season 9)। দাদাগিরি সিজন নাইন এর নতুন থিম ‘হাত বাড়ালে বন্ধু’। শুরু থেকেই রয়েছে একের পর এক চমক। শুরু থেকেই দেখা যাচ্ছে সকলের প্রিয় ধারাবাহিকের পরিবারের সদস্যরা খেলতে আসছেন দাদার সাথে।

কখনো মিঠাই (Mithai) পরিবার আবার কখনো ‘এই পথ যদি না শেষ হয়’ পরিবার ও ফেলে গিয়েছেন দাদার সাথে। সম্প্রতি নতুন যে সামনে এসেছে তাতে দেখা যাচ্ছে আগামী দিনে দাদার সাথে খেলতে আসছেন ‘অপরাজিতা অপু’ ধারাবাহিকের সদস্যরা। থাকবেন সুস্মিতা দে, রোহান এবং আরো অনেককে। তবে সুস্মিতা দের শেয়ার করা একের পর এক ছবি ভাইরাল হচ্ছে সামাজিক মাধ্যমে।

কিছুদিন আগেই দেখা গিয়েছিল অভিনেত্রী সুস্মিতা দেবে হাতে কিস করছেন বিসিসিআই প্রেসিডেন্ট (BCCI president) সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly)। তারপর এই সামাজিক মাধ্যমে উড়ে আসা কটূক্তির ঝড়। যদিও কিছুক্ষনের মধ্যেই সেই ছবিতেই সামাজিক মাধ্যম থেকে সরিয়ে ফেলা হয়। তবে এখানেই শেষ নয় এর পাশাপাশি দেখা গিয়েছে আরও কয়েকটি ছবি। যেখানে অভিনেত্রী সুস্মিতা দে (Susmita Dey) হাঁটু গেড়ে ফিল্মি কায়দায় বসে দাদাকে প্রপোজ করছেন।

দাদাগিরিতে দাদার সাথে সেই সব ছবি শেয়ার করে অভিনেত্রী সুস্মিতা দের ক্যাপশনে লিখেছেন, ‘আমি নিজেকে ভীষণ ভাগ্যবান মনে করছি আমি দাদার পাশে দাঁড়াতে পেরে।’ সৌরভের সঙ্গে দেখা করার উচ্ছ্বাসের ঝলক দেখা যায় অভিনেত্রীর কমেন্ট বক্সে। নেটিজেনদের বিভিন্ন ট্রোলের মুখে পড়তে হয় অভিনেত্রীকে। সৌরভ গাঙ্গুলী যখন অভিনেত্রী হাতে চুম্বন করেছিলেন সেই ছবি সামাজিক মাধ্যমে জনপ্রিয়তা পাওয়ার পর থেকেই নেটিজেনদের একের পর এক বক্তব্য, ‘হাতে কিস করাটা কি খুব দরকার ছিল? হ্যান্ডশেক করলে কি খুব খারাপ কিছু হতো দিদি?’

এছাড়াও দেখা গিয়েছে বহু মজার মজার কমেন্ট। অনেকের বক্তব্য, ‘ডোনা বৌদি জানে?’ আবার কেউ কেউ লিখেছেন, ‘দাদার কপালে এবার দুঃখ আছে। ডোনা দি থেকে দাদাকে রক্ষে কর রঘুবীর।’ তবে ইতিবাচক-নেতিবাচক উভয় দিক সামনে রেখেও মিলেছে বহু প্রশংসা। দাদাগিরি শুরুর প্রথম থেকেই টিআরপি লিস্টে দাদাগিরি স্থান উচ্চ-এ। বেশ কিছু মাস ধরে ধারাবাহিক ‘অপরাজিত অপু’ টিআরপির তালিকায় দ্বিতীয় স্থানে অবস্থান করলেও আপাতত টিআরপি রেটিং নেমেই চলেছে এই ধারাবাহিকের।

Related Articles

Back to top button