বিনোদনভাইরাল

‘কমলা নিত্য করে থমকিয়া থমকিয়া’, ট্রেন্ডিং গানে দুর্দান্ত নাচ ‘অপরাজিতা অপু’ সুস্মিতার, ভাইরাল ভিডিও

বাংলা টেলি ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল অপরাজিতা অপু (Aparajita Apu)। এ ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সুস্মিতা দে (Susmita Dey)। সুস্মিতা দে বরাবরই সামাজিক মাধ্যমে ভীষণই সক্রিয়। মাঝেমধ্যেই নানা রকম ছবি এবং ভিডিও পোস্ট করে অনুরাগীদের মন জয় করেন।

সম্প্রতি অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম পেজ থেকে আকৃতি কাক্কার (Akriti Kakkar) এবং শানের (Shaan) গাওয়া ‘কমলা নৃত্য করে থমকিয়া থমকিয়া’ (Kamala Nitya Kore Thamkiya Thamkiya) গানের ভিডিও পোস্ট করেছেন। যা রীতিমতো সামাজিক মাধ্যমে শোরগোল ফেলে দিয়েছে। সম্পূর্ণ ‘অপরাজিতা অপু’র মহিলা টিমকে এই ভিডিও দেখা গিয়েছে লাল পেড়ে সাদা শাড়িতে। লাল পাড় সাদা শাড়িতে প্রত্যেক মহিলা সদস্যরাই কোমড় দুলিয়ে দুলিয়ে এই গানের সঙ্গে নাচে মেতে উঠেছেন।

এই ভিডিওটি সামাজিক মাধ্যমে শেয়ার করা মাত্রই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। ইতিমধ্যে প্রায় ৩০ হাজার মানুষ ভালোবেসে ফেলেছেন এই ভিডিওটি। তবে বেশ কিছু মাসে টিআরপি (TRP) তালিকায় দ্বিতীয় স্থানে অবস্থান করলেও বর্তমানে এই ধারাবাহিকের রেটিং নিম্নমুখী। এই ধারাবাহিকে বর্তমানে চলছে টানটান উত্তেজনা পর্ব। পরিচালনা এবং চিত্রনাট্য অনুযায়ী ধারাবাহিকের কাহিনী রীতিমতো দর্শকদের শিহরণ জাগাচ্ছে।

Related Articles

Back to top button