বিনোদন

মেঘলা দিনে বৃষ্টির আগমনে তুমুল নাচলেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য, ভাইরাল ভিডিও

টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন অপরাজিতা আঢ্য। নিজের অভিনয় দক্ষতার মাধ্যমে তিনি বহু মানুষের মন জয় করে নিয়েছেন। প্রাক্তন ছবিতে প্রসেনজিতের স্ত্রী-এর চরিত্রে তার অসাধারণ অভিনয় সবার নজর কেড়েছে। অভিনয়ের পাশাপাশি নাচ করতেও তিনি খুব ভালোবাসেন। মাঝেমাঝেই তাকে নাচ করতে দেখা যায়। সম্প্রতি চিনি ছবিতে তার দুর্দান্ত অভিনয় সকলের মন ছুঁয়ে গেছে। টলিউডের পাশাপাশি বলিউডেও তিনি নিজের কাজের ছাপ রেখেছেন। ‘মেরি পেয়ারি বিন্দু’ ছবিতে তাকে আয়ুষ্মান খুরানার মায়ের চরিত্রেও তাকে অভিনয় করতে দেখা গেছে।

বর্তমানে করোনা আবহে বহু মানুষের জীবনে নানা পরিবর্তন এসেছে। সকলে এই সময় নিজের কাজ বন্ধ রেখে বাড়িতেই সময় কাটাচ্ছেন। কিন্তু অপরাজিতা আঢ্য বাড়িতে বসেও নিজের কাজ বন্ধ রাখেননি। লিখেছেন বেশ কিছু শর্ট ফিল্মের চিত্রনাট্য। শ্যুটিং ও শেষ করে ফেলেছেন তিনি। নিজের স্যোশাল মিডিয়া হ্যান্ডেলে নানারকম ভিডিও পোস্ট করতে দেখা গেছে তাকে। নিজের ইনস্টা হ্যান্ডেলে কখনো নিজের নাচের ভিডিও আবার কখনও নিজের ফটোশ্যুটের ছবি পোস্ট করেছেন তিনি।

করোনা পরিস্থিতি যখন কিছুটা নিয়ন্ত্রণে ছিল সেই সময় তাকে বেড়াতে যেতেও দেখা গেছিল। তবে গত কয়েকদিন ধরে কলকাতায় ঝমঝমিয়ে বৃষ্টি নেমেছে। বর্ষার সময় বহু মানুষের নিজের মনের সুপ্ত প্রতিভার প্রকাশ ঘটে। সবাই সবার মতন করে এই বর্ষাকে উপভোগ করতে চান। কেউ মেতে ওঠেন গানের সুরে। তাই এই বর্ষার আনন্দ থেকে নিজেকে দূরে রাখলেন না অভিনেত্রী ও।

সম্প্রতি বৃষ্টিতে ভিজে নাচ করতে দেখা গেল তাকে। নব্বই দশকের জনপ্রিয় গান ‘শাওয়ন বরসে তরসে দিল’ ফ্রক পরে নাচ করতে দেখা গেল তাকে। এই গানে সোনালি বেন্দ্রেকে নাচ করতে দেখা গেছিল অনেকটা তার মতন করেই নেচে উঠলেন অপরাজিতা। নিজের ইনস্টা হ্যান্ডেলে এই ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী এরইমধ্যেই নেট দুনিয়ায় ভাইরাল হয়ে গেছে এই ভিডিও।

Related Articles

Back to top button