বিনোদন

ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দেবেন অনুষ্কা, খুশিতে আত্মহারা বিরাট কোহলি

ক্রিকেট মহল থেকে অভিনয় জগৎ সবাই গুনছে অপেক্ষার প্রহর। প্রেগনেন্সির খবর সামনে আসার পর থেকেই শুরু হয়েছে সেই অপেক্ষা কবে দেখবে তাঁরা ছোট্ট বিরাট বা অনুষ্কাকে। তবে আর বেশিদিন না। খুব শীঘ্রই বিরুষ্কার ঘর আলো করে আসতে চলেছে নতুন সদস্য।

তাঁদের সন্তান যে গর্ভাবস্থা থেকেই সেলেব হয়ে গেছে তাঁর পরিচয় পাওয়া গেছে সেই প্রথম প্রেগনেন্সির খবর সামনে আসার পর থেকেই। এমনকি অনুষ্কা গর্ভাবস্থায় বেশ কিছু শুটও করেছেন। কয়েকদিন আগেও একটি ম্যাগাজিনের কভার হয়েছিলেন গর্ভে সন্তান নিয়ে। তাঁর সেই কভার রীতিমতো সাড়া ফেলে দেয় সোশ্যাল মিডিয়ায়। গর্ভাবস্থায় যেভাবে একের পর এক কাজ তিনি করে যাচ্ছেন এতে করে তাঁর কাজের প্রতি নিষ্ঠা দেখে ভক্তরা মুগ্ধ।

তবে আর বেশিদিন না বাকি নেই দুই থেকে তিন হওয়ার। তাই তৃতীয় সদস্য আসার মুখে বিরাট বিশেষ যত্নশীল হয়ে উঠেছেন স্ত্রীর প্রতি। বিরাটের অনুষ্কাকে চেকআপে নিয়ে যাওয়ার সময়ের ছবিও সামনে এসেছে। সম্প্রতি সেই নিয়ে মুখও খুলতে দেখা যায় অভিনেত্রীকে। এইভাবে তাঁদের প্রাইভেট মূমেন্ট গুলো প্রকাশ্যে এনে যেন না নষ্ট করা হয় তার রিকোয়েস্ট করেছেন অভিনেত্রী।

কিন্তু ভক্তদের যে উৎসাহের শেষ নেই। তাঁরা ছোট্ট অনুষ্কা পাবেন নাকি ছোট্ট কোহলি। অনুষ্কার কোল আলো করে আসতে চলেছে ছেলে নাকি মেয়ে! এই নিয়ে আগ্রহের সীমা নেই ভক্তদের মধ্যে। এরই মধ্যেই অনেকটা স্বস্তি দিয়েছেন পণ্ডিত জগন্নাথ গুরুজি নামের এক জ্যোতিষী। বিরুষ্কার সন্তান ভূমিষ্ঠ হওয়ার আগেই বলে দিলেন তাঁদের ছেলে হবে মেয়ে। সেই জ্যোতিষী জানান, অনুষ্কার কোল আলো করে আসতে চলেছে ফুটফুটে কন্যা সন্তান। অনুষ্কা ও বিরাটের কুষ্ঠী বিচার করে জ্যোতিষী এই মতামত জানিয়েছেন। আর এই সংবাদ পেয়ে উচ্ছসিত ভক্তবৃন্দরা।

Related Articles

Back to top button