বিনোদন

মা হওয়ার পর থেকেই শারীরিক সমস্যায় ভুগছে অনুষ্কা শর্মা, সোশ্যাল মিডিয়ায় মুখ খুললেন অভিনেত্রী

গত জানুয়ারি মাসে মা হয়েছিলেন বলিউড প্রযোজক-অভিনেত্রী অনুষ্কা শর্মা। বিরাট-অনুষ্কার কোল আলো করে এসেছিল তাদের কন্যা সন্তান ‘ভামিকা’। কিন্তু ভামিকার জন্মের পর থেকেই মাতৃত্ব পরবর্তী সমস্যায় জর্জরিত অনুষ্কা। সন্তান জন্ম দেওয়ার পরবর্তী জীবন নিয়ে একাধিকবার মুখ খুলেছেন অনুষ্কা। এবার অনুষ্কা তার সমস্যার কথা জানালেন সোশ্যাল মিডিয়ায়।

মা হওয়ার পর অধিকাংশ মহিলার শরীরেই বিভিন্ন পরিবর্তন আসতে শুরু করে। কেউ বা মোটা হয়ে যান, কেউ আবার বিভিন্ন মানসিক সমস্যার সম্মুখীন হন। অনুষ্কাও মা হওয়ার পর এরকম সমস্যার সম্মুখীন হয়েছেন। মা হওয়ার পর অনুষ্কার মাথার চুল পড়তে শুরু করে। ভীষণভাবে হেয়ার ফল হতে শুরু করেছে অনুষ্কার। আর এর জন্যই তিনি নিজের মাথার লম্বা চুল কেটে ছোট করে ফেলেছেন।

ইমস্টাগ্রামে নিজের এই নতুন লুকের ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। ছবি পোস্ট করে তিনি লিখেছেন, ‘মা হওয়ার পর চুল এই কারণে পড়ে যাতে নতুন হেয়ারকাট করে প্রশংসা পাওয়া যায়।’ ছবিতে অনুষ্কাকে একটি হলুদ জ্যাকেটের সাথে একটি সাদা টপ পরে গাড়িতে বসে থাকতে দেখা গিয়েছে। সাথে লম্বা চুলের জায়গায় কাঁধের সামান্য নীচ পর্যন্ত চুল। ছবির ক্যাপশনে অনুষ্কা অভিনেত্রী সোনম কাপুরকে ধন্যবাদও দিয়েছেন।

আসলে সোনমই অনুষ্কাকে এই স্যাঁলোটির খোঁজ দিয়েছিলেন। অনুষ্কার নতুন রূপে মুগ্ধ স্বামী বিরাট কোহলিও। ছবির কমেন্টে স্ত্রীর প্রতি ভালোবাসা জানিয়েছেন বিরাট। কমেন্টে সোনম লিখেছেন, ‘তোমাকে অপূর্ব দেখতে লাগছে।’ বর্তমানে স্বামী-মেয়ে সহ ইংল্যান্ডে রয়েছেন অনুষ্কা।

Related Articles

Back to top button