বিনোদনভাইরাল

বর্ষশেষে মেয়ের মুখে মা ডাক শুনে আনন্দে আত্মহারা অনুষ্কা, রইল অনুরাগীদের জন্য চমকও, ভাইরাল ভিডিও

সেলিব্রিটিদের মধ্যে নিজের সন্তানকে ক্যামেরার আড়ালে রাখা এক ধরনের ট্রেন্ড। নিজের ছোট্ট সন্তানকে কখনো কোনো বিশেষ মুহূর্তে জনসাধারণের সামনে আনতে চান তারকারা। আর এমনই এক চমৎকার ভিডিও নতুন বছর শুরুর আগে দিন শেয়ার করলেন বিরুষ্কা (Viruska) জুটি। এতদিন পর্যন্ত এই জুটি তাদের প্রথম সন্তানের শুধুমাত্র ছোট ছোট হাত পা, একমাথা ঝাঁকড়া চুল, ও আলতো শরীরের একটু আকটু অংশই জনসমক্ষে আনতেন।

কিন্তু মেয়ের জন্মের এক বছরের পূর্ণ হবার ঠিক আগে ও নতুন বছর শুরু হবার ঠিক আগের দিন ভামিকা অর্থাৎ বিরুষ্কা (Viruska) জুটির ছোট্ট মেয়েকে সকলের সামনে আনলেন মা অনুষ্কা (Anushka sharma)। ভামিকাকে (Vamika kohli) নিয়ে মা-বাবা দুজনেই এখন ছুটি কাটাচ্ছেন দক্ষিণ আফ্রিকায়। গত শুক্রবার ৩১শে ডিসেম্বর রাতে সেখানকার এক রোদমাখা পার্কের ভিডিও পোস্ট করেছেন পিকে সিনেমার নায়িকা।

এই ভিডিওর শুরুতে প্রথমে হতবাক করার দৃশ্য থাকলেও, পরেও উল্লাসে মাতোয়ারা করার মত ঝলক দেখাল অনুষ্কা শর্মা (Anushka sharma)। এই ভিডিওতে কেউ কচি গলায় ডাকছে মাম্মা বলে, বারবার সেই ডাক শোনা যাচ্ছে। ছোট্ট ভামিকার (Vamika kohli) গলা সকলেই এক নিমিষে চিনে ফেলেছে বিরুষ্কা (Viruska) অনুরাগীরা। আর বছর শেষে আধো একখানা বুলি শুনে বিরুষ্কা (Viruska) অনুরাগীরা বেশ আপ্লুত।

মা অনুষ্কা (Anushka sharma) নিজের ইনস্টাগ্রাম স্টোরি’তে মন ভরা ভালবাসা দিয়ে শেয়ার করে লিখেছেন ‘২০২১-এর শেষ বিকেল কাটানোর সেরা উপায়।’ আর এই ভিডিও দেখে অনেক ভক্তরা সুন্দর সুন্দর মন্তব্য করে ধন্যবাদ জানাচ্ছেন অভিনেত্রী অনুষ্কা শর্মাকে (Anushka sharma) এই ভিডিও শেয়ার করার জন্যে। আর তারা ছোট্ট ভামিকার (Vamika kohli) মিষ্টি মাম মাম গলার ডাক শুনে খুব উৎফুল্ল।

Related Articles

Back to top button