বিনোদন

ঐন্দ্রিলার পর প্রিয়াঙ্কার সঙ্গে জুটি বাঁধতে চলেছেন অঙ্কুশ

এবার অঙ্কুশের সাথে জুটি বেঁধে ছবি করতে চলেছেন প্রিয়াঙ্কা সরকার। টলিউডের প্রায় সমস্ত প্রথম সারির নায়িকার সাথে এর আগে জুটি বাঁধলেও এই প্রথম প্রিয়াঙ্কার সাথে জুটি বাঁধছেন অঙ্কুশ। পরিচালক রাজা চন্দের নতুন ছবিতে একসঙ্গে দেখা যাবে তাঁদের। বাণিজ্যিক ছবির পরিচালক রাজা চন্দ এর আগে ‘ম্যাজিক’ এর মতো অন্যধারার কনটেন্ট নির্ভর ছবি করেছেন। এবার কনটেন্টের সাথে তিনি মেশাচ্ছেন অ্যাকশনকে। আর এই নতুন ছবিতেই একসঙ্গে অভিনয় করতে দেখা যাবে অঙ্কুশ এবং প্রিয়াঙ্কাকে।

ছবিতে অঙ্কুশ ও প্রিয়াঙ্কার পাশাপাশি থাকছেন টোটা রায়চৌধুরীও। ‘ম্যাজিক’ এর পর অঙ্কুশের সাথে এটা দ্বিতীয় কাজ হতে চলেছে পরিচালক রাজা চন্দের। নতুন এই ছবির নাম এখনো ঠিক হয়নি বলে জানাচ্ছেন পরিচালক। ছবিতে অঙ্কুশ- প্রিয়াঙ্কার পাশাপাশি টোটা-র চরিত্রটিও অত্যন্ত গুরুত্বপূর্ণ। এঁরা ছাড়াও ছবিতে থাকবেন একজন নবাগতা অভিনেত্রী, যাকে এখনো চূড়ান্ত করা হয়নি। খুব শীঘ্রই ছবির কাজ শুরু হতে চলেছে বলে জানা যাচ্ছে। বর্তমান করোনা পরিস্থিতি একটু স্বাভাবিক হলেই ছবির কাজ শুরু হবে।

ছবির বিষয় নিয়ে পরিচালক রাজা চন্দ বলছেন, “বহুযুগ ধরে চলে আসা কুসংস্কার এখনো সমাজে কিভাবে প্রোথিত রয়ে গিয়েছে, তা দেখাবে এই ছবি। এই ছবিতে সমস্ত কুসংস্কারের বিরুদ্ধে প্রতিবাদ থাকবে।” তবে এর বেশি কিছু তিনি এই মুহূর্তে বলতে চাননি। আপাতত একটি ওয়েব সিরিজের শ্যুটিং করবেন তিনি, তারপরই শুরু হবে এই ছবির কাজ। পরিচালকের প্রথম ওয়েব সিরিজের মুখ্য চরিত্রে রয়েছেন সৌরভ দাস।

Related Articles

Back to top button