বিনোদন

প্রিয় বান্ধবী এবং শিশুকে আইবুড়ো ভাত খাওয়ালো টলিউডের লাভ বার্ড, জেনে নিন মেনুতে কি ছিল

কৃষ্ণকলি ধারাবাহিকের নিখিল ওরফে নীল এবং খড়কুটো সিরিয়ালের গুনগুন ওরফে তৃনা এদেরকে কেই না চেনে। তাঁরা একসঙ্গে অভিনয় না করলেও তাঁদের নিজের নিজের অভিনয় দক্ষতা দিয়ে জিতে নিয়েছেন সকলের মন।

দুজনে ভিন্ন ভিন্ন সিরিয়ালে ভিন্ন চরিত্রে অভিনয় করলেও তাঁরা যে একে অপরের পরিপুরক তা তাঁদের ইন্সট্রাগ্রাম প্রোফাইল দেখলেই বোঝা যায়। কাজের ফাঁকে একে অপরের জন্য সময় খুঁজে বের করেন তাঁরা। তা সে বাড়ির মধ্যেই হোক বা বাইরে।

মাঝে মধ্যেই দুজনে একসঙ্গে গানের সঙ্গে তালে তাল মিলিয়ে ইন্সট্রাগ্রামে রিল ভিডিও বানান। তৃনা সাহা এবং নীল ভট্টাচার্য হলেন রিয়েল লাইফ জুটি। একাধিক জুটিদের মধ্যে তারা অন্যতম। অভিনয়ের পাশাপাশি তাঁরা তাঁদের লাভ লাইফ যে জমিয়ে উপভোগ করেন তা আর বলার অপেক্ষা রাখে না। সম্প্রতি তাঁরা বিয়ের বন্ধনে আবদ্ধ হবেন তাও কারোর অজানা না।

আর সেই কারণেই বেচেলার পার্টি থেকে শুরু করে আইবুড়ো ভাত এমনকি প্রি-ওয়েডিং ফোটোশ্যুটও জমিয়ে করেছেন নীল ও তৃনা। আর সম্প্রতি হয়ে গেল তাঁদের এনগেজমেন্ট। বেশ রাজকীয় মেজাজে ড্রোনে করে এল এনগেজমেন্ট রিং। আর তারপর হাঁটু গেড়ে বসে নীল তৃনার আঙুলে পরিয়ে দিলেন রিং। একের পর এক রোমান্টিক মেজাজে ডুব দিয়েছিল নীল-তৃনা।

তবে, সম্প্রতি টলিউডের হিট জুটি অঙ্কুশ ও ঐন্দ্রিলার বাড়িতে আইবুড়ো ভাত খেতে দেখা গেল তৃনা ও নীলকে। রীতিমতো টেবিল সাজিয়ে আইবুড়ো ভাত খেতে দেখা গেল দুজনকে। মেনুতে ছানা ও কড়াইশুটির চপ থেকে শুরু করে ঘি- ভাত, চিংড়ির মালাইকারি, ছানার ডালনা, পাঁঠার মাংস এমনকি রকমারি চিকেনের আইটেম ও শেষপাতে দই ও মিষ্টি সবই ছিল।

 

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Sen (@love_oindrila)

এমনকি অঙ্কুশের বাড়িতে নিমন্ত্রণ রক্ষা করতে এসে নীল ঠিক করে ফেলেছেন যে, এবার তিনিও অঙ্কুশ ও ঐন্দ্রিলাকে আইবুড়ো ভাত খাওয়াবেন। সম্প্রতি অঙ্কুশ তাঁর ইনস্ট্রগ্রাম হ্যান্ডেলে তাঁদের চারজনের একসঙ্গে তোলা ছবি পোস্ট করেছেন।

তবে, টলিউডের সঙ্গে টেলিভিশন এর এই বন্ধুত্ব নিয়ে তৃনা বলেছেন যে, অঙ্কুশের সঙ্গে তাঁর আলাপ হয় “আরশিনগর এ অবজারভার হিসেবে” কাজ করার সময় থেকে। আর তারপরই আস্তে আস্তে গড়ে ওঠে বন্ধুত্বের সম্পর্ক। আর ঐন্দ্রিলার সঙ্গে সিরিয়ালে কাজ করার সময় থেকেই গড়ে ওঠে সম্পর্ক। সম্প্রতি তাঁদের এই আইবুড়ো ভাত খাওয়ার ছবিই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Related Articles

Back to top button