বিনোদন

ঐন্দ্রিলাকে ছেড়ে অন্য অভিনেত্রীকে বিয়ে! এতদিন পরে গোপন তথ্য সামনে আনলেন অঙ্কুশ

অঙ্কুশ হাজরা(Ankush hazra) ও ঐন্দ্রিলা সেনের(oindrila Sen) বিয়ের খবর অনেকদিন ধরেই শোনা যাচ্ছে। দীর্ঘ সময় ধরে প্রেম করছেন টলিউডের এই দুই তারকা। শোনা যাচ্ছে সম্প্রতি নাকি বিয়ের প্রস্তুতি নিচ্ছেন তারা। বড়পর্দায় একসাথে অভিনয় করেছেন ‘ম্যাজিক’ বলে একটি সিনেমায়। কিছু দিন আগেই ফেসবুকে একটি পোস্টে লিখেছিলেন, “অবশেষে দীর্ঘ অপেক্ষার পর ও আমাদের পরিবারের একটা অংশ হতে চলেছে এটা সত্যি কারের স্বপ্নপূরণ।” এই পোস্টের পরই অনুরাগীরা আবার আশায় দিন গুনতে শুরু করেন।

অঙ্কুশ ঐন্দ্রিলার বিয়ে হবে এই নিয়ে সকলে দিন গুনছিলেন এরপর সকলকে চমকে দিয়ে হঠাৎ বিএমডব্লিউ গ্রেড ৪ কিনে সকলকে চমকে দিয়েছিলেন অভিনেতা। অভিনেতার গাড়ি কেনার পর ঐন্দ্রিলা আবার কৌতুক করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন যে তার ঘরে সতীন এসেছে। এরপর অবশ্য ছোট্ট করে ভক্তদেরকে তিনি জানিয়ে দেন যে তার বিয়েটাও জলদি হবে। তারপরই ভক্তরা অপেক্ষার প্রহর গোনা শুরু করেন।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে অঙ্কুশ মজা করে একটি ঘটনা শেয়ার করলেন। তিনি জানান যে কোনো এক ছবির শুটিংয়ের সময় ভুল করে একটি নায়িকাকে বিয়ে করে ফেলছিলেন তিনি, একটুর জন্য তা আটকানো গেছে। আসলে নায়ক নায়িকাদের অভিনয় শুট করবার জন্য অনেক কয়েকবারই বিয়ের পিঁড়িতে বসতে দেখা যায় ঠিক তেমনটাই হয়েছিল অঙ্কুশের ক্ষেত্রেও এ রকমই কোন একটা ছবির শ্যুটিংয়ের সময় ওই কান্ড ঘটে।

সেই ছবির শুটিংয়ের সময় নির্মাতারা বাধ্য হয়ে আসল ঠাকুর মশাইকে নিয়ে এসেছিলেন আর সেই আসল ঠাকুরমশাই কিছুতেই ভুল মন্ত্র বলবেন না। তখন পরিচালকের পরামর্শে জোরে জোরে নিজের সংলাপ বলে যেতে থাকেন অঙ্কুশ, যাতে অভিনয় করতে গিয়ে সত্যি সত্যি বিয়েটা আসল না হয়ে যায়! স্বাভাবিকভাবে এরকম একটি মজাদার ঘটনা শুনে সকলেই হেসে উঠেছেন। তবে অভিনেতা এতদূর বললেও সেই ছবির নাম কি তা তিনি বলেন নি। তাই কোন অভিনেত্রীর সাথে তার ভুলবশত বিয়ে হয়ে যাচ্ছিলো তাও জানার উপায় নাই।

Related Articles

Back to top button