বিনোদনভাইরাল

পাহাড়ে ঘুরতে গিয়ে বাদশার ‘জুগনু’ গানে উদ্দাম নাচ অঙ্কুশ-ঐন্দ্রিলার, তুমুল ভাইরাল ভিডিও

টলিপাড়ার অন্যতম জনপ্রিয় জুটি অঙ্কুশ (Ankush) ও ঐন্দ্রিলা (Oindrila)। দীর্ঘ কয়েক বছর ধরে তাঁরা প্রেমের সম্পর্ক রয়েছেন। গত বছরে তাঁদের প্রথম একসাথে পর্দায় দেখা গেছে। এর আগে কখন‌ও একসাথে কাজ করেননি তাঁরা। ২০২১ সালের ফেব্রুয়ারি মাসে রাজা চন্দ পরিচালিত ‘ম্যাজিক-এ একসাথে জুটি বেঁধে অভিনয় করেছেন ঐন্দ্রিলা ও অঙ্কুশ।

সোশ্যাল মিডিয়ায় ঐন্দ্রিলা ও অঙ্কুশ নিয়মিত ছবি ও ভিডিও পোস্ট করেন। তবে হামেশাই বিভিন্ন কারণে ট্রোলিংয়ের মুখোমুখি হতে হয় তাঁদের। ঐন্দ্রিলাকে একসময় তাঁর ওজনের জন্য তাঁর উদ্দেশ্যে অনেকে অনেক কুৎসিত মন্তব্য করেছিলেন। ঐন্দ্রিলা নিয়মিত শরীরচর্চা ও কঠোর পরিশ্রমের মাধ্যমে সেইসব মানুষের মুখ বন্ধ করে দিয়েছেন। তাই নিয়ে অঙ্কুশ গর্বিতভাবে প্রেমিকার প্রশংসা করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

কয়েকমাস ধরেই অঙ্কুশ ও ঐন্দ্রিলার বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে। বর্তমানে একসঙ্গেই থাকেন তাঁরা। চারপেয়ে সন্তান অর্থাৎ কুকুরদের নিয়ে দিব্যি সংসার পেতেছেন তাঁরা। নিজেদের জীবনের বিভিন্ন মুহূর্ত ভিডিওর মাধ্যমে মাঝেমধ্যেই তাঁরা সোশ্যাল মিডিয়ায় নিজস্ব অনুগামীদের সঙ্গে শেয়ার করে নেন। মূলত তাঁদের মধ্যের খুনসুটিই তাঁদের ভালো সম্পর্কের চাবিকাঠি।

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Sen (@love_oindrila)

সম্প্রতি পাহাড়ে বেড়াতে গিয়ে অঙ্কুশ ও ঐন্দ্রিলা এক ট্রেন্ডিং গানে নাচ করেছেন। তবে তাঁরা একসঙ্গে ভিডিওতে নাচ করেননি। বাদশা ও নিকিতা গান্ধীর ‘জুগনু’ গানে পাহাড়কে পেছনে রেখে অঙ্কুশ জম্পেশ নেচে রিল ভিডিও বানিয়েছেন এবং ঐন্দ্রিলাকে এই ট্রেন্ডে অংশগ্রহণের জন্য চ্যালেঞ্জ করেছিলেন। ঐন্দ্রিলাও ট্রেন্ডে গা ভাসিয়েছেন এবং নাচের রিল ভিডিও পোস্ট করেছেন। দর্শকমহলের অধিকাংশের মতে টলিউড ইন্ডাস্ট্রিতে নায়কদের মধ্যে অঙ্কুশ সব থেকে ভালো নাচ করেন, রিল ভিডিওতে তার প্রমাণ পাওয়া গেছে। তবে ঐন্দ্রিলাও যে যথেষ্ট দক্ষ তা তাঁর ভিডিও দেখেই বোঝা যাচ্ছে। পরবর্তীতে তাঁদের অনুগামীরা দুজনের নাচের প্রশংসা করার পাশাপাশি কে বেশি ভালো নাচ করেছেন সেই নিয়ে তর্কেও মেতে যান। বলাই বাহুল্য,দুজনের‌ই নাচের রিল ভিডিওই ভাইরাল হতে বেশি সময় লাগেনি।

Related Articles

Back to top button