বিনোদন

এক বছরে পা দিল পুঁচকে আরুন্যা, এইভাবে মেয়ের জন্মদিন পালন করলেন অভিনেত্রী অঙ্কিতা মজুমদার

একজন মেয়ে যখন মা (Mother) হয় তখন তার নারীত্ব সম্পূর্ণ হয়। এই মাতৃত্বের অনুভূতি সকলের জন্যই বিশেষ। সম্প্রতি কন্যাসন্তানের জন্ম দেওয়ার পর সেই মাতৃত্বকেই চুটিয়ে অনুভব করছেন অভিনেত্রী অঙ্কিতা মজুমদার পাল (Ankita Majumdar pal)। গত বছর সেপ্টেম্বরে তিনি কন্যা সন্তানের জন্ম দিয়েছেন। মেয়ের নাম আরুণ্যা। এই বছর সেপ্টেম্বরে আরুণ্যার এক বছর পূর্ণ হল। মেয়ের জন্মদিন উপলক্ষে অভিনেত্রী তার পরিবারের আত্মীয়-স্বজনদের নিয়ে একটি অনুষ্ঠানের আয়োজন করেন।

জন্মদিনের দিন গোটা ঘর সুন্দর করে বেলুন দিয়ে সাজানো হয়েছিলো। মেয়ের প্রথম জন্মদিনে একটি বিশেষ কেক অর্ডার দিয়েছিলেন সেই সাথে সুন্দর করে সাজিয়ে ছিলেন মেয়েকেও। জন্মদিনের সেই বিশেষ মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট‌ও করেছেন অভিনেত্রী। টেলি পাড়ার পরিচিত মুখ অঙ্কিতা এখন সমস্ত কাজকর্ম ভুলে নিজের মেয়েকেই বড় করতে চান। সন্তানের বড় হওয়ার প্রত্যেকটা মুহূর্তে তিনি তার পাশে থাকতে চান।

মা হওয়ার অনুভূতি নিয়ে অভিনেত্রী বলেন, “প্রত্যেক মা অপেক্ষা করেন কখন তার ছোট্ট সন্তান প্রথমবার মা বলে ডাকবে। আরুণ্যা আমার অপেক্ষা পূরণ করেছে। আনন্দ দিয়েছে। মা মা আর বাবা বলে ডাকতে শিখেছে। আমরা আশীর্বাদ ধন্য।”

গতবছর লকডাউনের আগেই অভিনেত্রী তার শ্বশুরবাড়ি গুয়াহাটিতে গিয়েছিলেন। ‍ তারপর লকডাউন পড়ে যাওয়ার কারণে আর তিনি কলকাতায় ফিরতে পারেননি, তাই মেয়ের জন্ম হয়েছিল সেখানেই। মেয়ের অন্নপ্রাশনের অনুষ্ঠান‌ও হয়েছিল গুয়াহাটিতে আর প্রথম জন্মদিন হলো কলকাতায় (Kolkata)।

নিজের প্রাণের শহর কলকাতায় ফিরতে পেরে খুশি হয়েছেন অভিনেত্রী। কবে থেকে আবার নতুন করে কাজে ফিরবেন এই প্রসঙ্গে জিজ্ঞেস করলে অভিনেত্রী বলেন, মেয়ে একটু বড় হ‌য়ে গেলেই আবার অভিনয় জগতে ফিরবেন তিনি।

Related Articles

Back to top button