বিনোদনভাইরাল

বেশ করেছি প্রেম করেছি; দুর্দান্ত গানে ‘Didi No.1’-এর মঞ্চ কাঁপালেন ‘সারেগামাপা’র অঙ্কিতা, দেখুন ভিডিও

জি বাংলার জনপ্রিয় একটি রিয়েলিটি শো হলো ‘দিদি নম্বর ওয়ান’ (Didi No1)। এই রিয়েলিটি শোয়ের সঞ্চালনা করেন টলিউডে জনপ্রিয় অভিনেত্রী রচনা ব্যানার্জি (Rachana Banerjee)। এই রিয়েলিটি শো তে অনেক মহিলাই প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করতে আসেন এবং তারা নিজেদের জীবনের সমস্যার কথা যেমন খুলে বলেন, তেমন খেলাধুলাও করেন। সম্প্রতি এই রিয়েলিটি শোয়ের আসর তারকাদের সমাগমে ভরে উঠেছিলো।

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক হলো ‘উমা’ (UMA)। এই ধারাবাহিকে এক মহিলা ক্রিকেটারের (Cricketer)গল্প দেখানো হচ্ছে। ক্রিকেটার হওয়ার স্বপ্ন বুকে নিয়ে গয়নাবুড়ি বেচা এক মেয়ের গল্প এখানে দেখানো হচ্ছে। এই ধারাবাহিকের কয়েকজন অভিনেত্রীই সম্প্রতি ‘দিদি নম্বর ওয়ান’ ধারাবাহিকে এসেছিলেন। উমা ধারাবাহিকের অভিনেত্রীদের পাশাপাশি গানের জগতের সেলিব্রিটিরাও এইদিন হাজির হয়েছিলেন। সব নিয়ে জমজমাট হয়ে উঠেছিলো দিদি নাম্বার ওয়ানের মঞ্চ।

এইদিন দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে উপস্থিত হয়েছিলেন অঙ্কিতা ভট্টাচার্য (Ankita Bhattacharya)। তার অসাধারণ গানের গলার সঙ্গে সকলেই কমবেশি পরিচিত আছেন। অঙ্কিতা ভট্টাচার্য‌ ২০১৯ সালে সারেগামাপা এর আসরে চ্যাম্পিয়ন হয়েছিলেন। দিদি নাম্বার ওয়ানে এসে গানের রাউন্ডে প্রশ্ন-উত্তরের পর্ব করবার জন্য বেশ কয়েকটি গান ধরেন অঙ্কিতা।

প্রথমেই তিনি ‘বেশ করেছি প্রেম করেছি’ গানটি (song) গাইতে থাকেন, এরপর ‘সেকি এল’ গানটি গান। এইদিন মঞ্চে অঙ্কিতার পাশাপাশি উপস্থিত ছিলেন সারেগামাপা এর আর এক চ্যাম্পিয়ান কুশল। দিদি নাম্বার ওয়ানের মঞ্চে তাই দুজনে মিলে ডুয়েট গান গাইতে শুরু করেন, আর আসর রীতিমতো জমে ওঠে, সেই গানের ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। অঙ্কিতা ভট্টাচার্য ফ্যান পেজ নামের একটি ইনস্টাগ্রাম পেজ থেকে ভিডিওটি পোস্ট করা হয়েছিল, তারপর সেটি ভাইরাল হয় ও ঝড়ের গতিতে ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়‌।

Related Articles

Back to top button