×
বিনোদনভাইরালভিডিও

সাহসিকতার প্রতিটি সীমা অতিক্রম করেছেন আঙ্গুরী ভাবি, ভুলেও পরিবারের সামনে ক্লিক করবেন না

Shilpa Shinde দর্শকমহলের অধিকাংশের কাছেই তিনি পরিচিত ‘আঙ্গুরি ভাবী’ (Angoori Bhabi) নামে। হিন্দি ছোট পর্দার জনপ্রিয় ধারাবাহিক ‘ভাবীজি ঘর পর হ্যায়’-তে দীর্ঘ সাত বছর অভিনয় করার পর অভিনেত্রী শিল্পা শিন্ডেকে প্রায় সর্বত্রই তাঁর অভিনীত জনপ্রিয় চরিত্রের নামেই সম্বোধন করা হতো। দর্শকমহল এই কমেডি ধারাবাহিকে শিল্পাকে এক ধরণের রূপে দেখেই অভ্যস্ত ছিলেন। কিন্তু সম্প্রতি তাঁর এক অন্য রূপ দেখে দর্শকদের চোখ কপালে উঠে গিয়েছে। শিল্পার এই বোল্ড ও হট লুকে সকলেই ঘায়েল হয়ে গিয়েছেন।
সাহসিকতার প্রতিটি সীমা অতিক্রম করেছেন আঙ্গুরী ভাবি, ভুলেও পরিবারের সামনে ক্লিক করবেন না - Sangbad Online
বস্তুত এই কথা সকলেরই জানা যে বর্তমানে ভারতবর্ষে সিনেমার পাশাপাশি ওয়েব সিরিজ‌ও সমানভাবে জনপ্রিয় হয়ে উঠেছে। মূলত করোনাকালীন পরিস্থিতি থেকেই বিভিন্ন ওটিটি প্ল্যাটফর্মের বিভিন্ন ওয়েব সিরিজ দর্শকমহলের পছন্দের তালিকায় স্থান করে নিয়েছে। ভারতীয় সেন্সর বোর্ডের কারণে পরিচালকেরা সিনেমায় অনেক দৃশ্য বাদ দিতে বাধ্য হয়ে থাকেন, কিন্তু ওয়েব সিরিজের ক্ষেত্রে এমন কোনো বাধ্যবাধকতা নেই। এর ফলে ওয়েব সিরিজগুলিতে অনেক বেশি পরিমাণে খোলামেলা ও ঘনিষ্ঠ দৃশ্য দেখানো সম্ভব হয়ে থাকে। এমন কিছু নির্দিষ্ট ওটিটি প্ল্যাটফর্ম রয়েছে যেখানে বেশিরভাগ ওয়েব সিরিজেই প্রচুর সংখ্যক যৌনতামূলক দৃশ্য থাকে।
সাহসিকতার প্রতিটি সীমা অতিক্রম করেছেন আঙ্গুরী ভাবি, ভুলেও পরিবারের সামনে ক্লিক করবেন না - Sangbad Online
সম্প্রতি সেইরকম এক ওয়েব সিরিজে অভিনয় করেই সকলের নজর কেড়েছেন আঙ্গুরি ভাবী ওরফে শিল্পা শিন্ডে। ওটিটি প্ল্যাটফর্ম ‘অল্ট বালাজি’-র (Alt Balaji) ওয়েব সিরিজ ‘পৌরুষপুর’-এ (Paurashpur) এক বোল্ড চরিত্রে অভিনেত্রীর দেখা মিলেছে। এই ওয়েব সিরিজে ঐতিহাসিক সময়ের প্রেক্ষাপটে এক কামুক ও অত্যাচারী রাজার গল্প, মেয়েদের দুর্দশা ও যথেচ্ছ যৌনদৃশ্য তুলে ধরা রয়েছে। শিল্পাকে একদম অন্য ধারার এই চরিত্রে দেখে নেটিজেনরা মুগ্ধ হয়েছেন। উল্লেখ্য চরিত্রে তাঁর হটনেস, আকর্ষণীয় বডি ল্যাঙ্গুয়েজ, দুর্দান্ত এক্সপ্রেশন সকলকে ঘায়েল করেছে। একাধিক সাহসী ও ঘনিষ্ঠ দৃশ্যে শিল্পার বলিষ্ঠ অভিনয় দর্শকদের রাতের ঘুম কেড়ে নিয়েছে।

Back to top button