বিনোদনভাইরাল

অসাধারণ গানে ‘সারেগামাপা’র মঞ্চ কাঁপালেন অনন্যা, বঙ্গকন্যার প্রশংসায় পঞ্চমুখ স্বয়ং বাপ্পি লাহিড়ী

ছোটবেলা থেকেই লোকসঙ্গীত খুবই প্রিয় তাঁর। বড় হয়ে লোকসঙ্গীতের দিকেই যাবেন এমনটা ইচ্ছে ছিলই। যদিও মোটামুটি সব ধরণের গানেই তিনি পারদর্শী। ‘সারেগামাপা বাংলা (Sa re ga ma pa – Bangla)’য় অংশগ্রহণ করে বেশ পরিচিতি লাভ করেছিলেন। নিজের ইউটিউব চ্যানেলে নিজেও গান কম্পোজ করে গান। এবার হিন্দি সারেগামাপা (Sa re ga ma pa – Hindi)-তে অংশ নিয়েও দর্শকদের মন জয় করে নিয়েছেন অনন্যা চক্রবর্তী (Ananya Chakraborty)। তারই একটি এপিসোডে এবার ঘটল একটু অন্যরকম ঘটনা।

এই বিশেষ এপিসোডটিতে বিচারকের আসনে ছিলেন কিংবদন্তী সুরকার-গায়ক বাপ্পি লাহিড়ী (Bappi Lahiri)। হিন্দি সারেগামাপা-তে আসার পর থেকে অনন্যা নিজের চেনা ছক ভেঙে গেয়েছেন বহু হিন্দি গান। এবার বাপ্পি লাহিড়ীর অনুরোধেই গাইলেন একটি বাংলা গান। হিন্দিভাষী রিয়্যালিটি শো-তে বাংলা গানের হল জয়জয়কার। মুগ্ধ হয়ে গেলেন বাপ্পি লাহিড়ী।

মুম্বই কি তবে আগামী দিনে পেতে চলেছে আরো এক বাঙালি শিল্পীকে? ধীরে ধীরে দেশের গণ্ডি ছাড়িয়ে বাইরেও পরিচিতি পৌঁছে যাচ্ছে অনন্যার। লোকসঙ্গীতে আগেই পারদর্শিতা জাহির করেছিলেন, এবার বলিউডি ধাঁচের হিন্দি গানেও যে তিনি সমান দক্ষ তার প্রমাণ দিয়ে চলেছেন প্রতিটা এপিসোডে। অনন্যার গলায় ‘উড়ি উড়ি যায়’ গানটি বিচারকদের মুগ্ধ করেছিল। এবার বাপ্পি লাহিড়ীর অনুরোধেই গাইলেন জনপ্রিয় বাংলা গান ‘তোমার ঘরে বসত করে কয়জনা।’ যা শুনে মুগ্ধ বাপ্পি লাহিড়ী প্রশংসায় ভরিয়ে দিলেন অনন্যাকে।

Related Articles

Back to top button