বিনোদন

‘জীবনে এরকম অসম্মানিত কোনোদিন হইনি’, পরিচালকের পর্দাফাঁস করলেন অভিনেত্রী অনামিকা চক্রবর্তী

ধারাবাহিক থেকে শুরু করে ওটিটি প্লাটফর্মের একজন জনপ্রিয় মুখ হলেন অভিনেত্রী অনামিকা চক্রবর্তী। বিভিন্ন ধারাবাহিক, শর্ট ফিল্ম ‌ও ওয়েব সিরিজে অভিনয়ের মাধ্যমে দর্শকদের কাছে একজন জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি। ইতিমধ্যে বেশ কিছু হিট ওয়েব সিরিজে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন তিনি। কিন্তু এদিন হঠাৎ একরাশ অভিযোগ তুলে দিলেন পরিচালক সপ্তাস্ব বসুর বিরুদ্ধে।

বিখ্যাত টলি পরিচালক সপ্তাস্ব বসু নিজের আপকামিং সিনেমা জতুগৃহের জন্য নায়িকা হিসেবে অভিনেত্রী অনামিকা চক্রবর্তী ও অভিনেতা হিসেবে বনি সেনগুপ্তকে বেঁছে নিয়েছিলেন। চলতি বছরের মে মাসে এই ছবির ফার্স্ট লুক লঞ্চ করার একটি সাংবাদিক বৈঠক হয়। সেই কনফারেন্সে উপস্থিত ছিলেন পরিচালক সপ্তাস্ব বসু সহ অভিনেত্রী অনামিকা চক্রবর্তী ও অভিনেতা বনি সেনগুপ্ত। কিন্তু কিছুদিন বাদেই অনামিকা চক্রবর্তী কে সরিয়ে নায়িকা হিসেবে নির্বাচিত করা হয় অভিনেত্রী পায়েল সরকারকে। নায়িকা বদল নিয়ে এরপরেই শুরু হয় চর্চা।

অবশেষে সমস্ত জল্পনার মাঝে নায়িকা বদল নিয়ে মুখ খুললেন অভিনেত্রী নিজেই। অনামিকা জানান,’এই বদলের বিষয়ে আমার কিছুই জানা ছিল না‌।’ অন্যদিকে পরিচালক সপ্তাস্ব বসু বলেন,’অনামিকার ডেট নিয়ে সমস্যা হওয়ার কারণেই নায়িকা বদলের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।’ কিন্তু পরিচালকের দাবি উড়িয়ে দিয়ে অভিনেত্রী জানান,’ছবির শুটিংয়ের জন্য আগে থেকেই ডেট কনফার্ম করে রেখেছিলাম কিন্তু শুটিং আজ হবে কাল হবে বলে ডেট পিছোতে থাকে। তার বারবার ডেট বদলের ফলে সময় ধরে রাখা তার পক্ষে সম্ভব হচ্ছিল না।’

পাশাপাশি তিনি আরো‌ বলেন,তিনি পরিচালককে বলেছিলেন তিনি ৫ জুলাইয়ের পর ডেট দিতে পারবেন কিন্তু পরিচালক জানান তার পক্ষে শুটিং এর ডেট বদল করা সম্ভব নয়। তবে জানা গিয়েছে,ছবির শুটিং এখনো শুরু হয়নি। জুলাইয়ের দ্বিতীয় সপ্তাহের কাছাকাছি শুটিং শুরু হওয়ার কথা। অভিনেত্রী আক্ষেপ প্রকাশ করে বলেন,তার ৭ বছরের ক্যারিয়ারে আজ অব্দি এরকম অভিজ্ঞতা কোনোদিন হয়নি। তাই বেশ অপমানিত বোধ করছেন অনামিকা।

Related Articles

Back to top button