বিনোদন

সম্পর্কে ছেদ! কৌশানিকে ছেড়ে ‘এখানে আকাশ নীল’-এর হিয়ার সঙ্গে জুটি বাঁধতে চলেছেন বনি সেনগুপ্ত

তাকে আমরা হিয়া নামেই বেশি চিনি। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘এখানে আকাশ নীল’-এ অভিনয় করে তিনি দর্শকদের মন জয় করে নিয়েছিলেন। তিনি হলেন অনামিকা চক্রবর্তী। এই ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পর এই ধারাবাহিক প্রেমীদের মনে জমেছিল মন খারাপের মেঘ। হিয়া চরিত্রটা দর্শকদের মনে পাকাপাকি জায়গা করে নিয়েছিল। এতদিন অবশ্য হিয়াকে বেজায় মিস করছিলেন সবাই। তবে এবার আর ছোটপর্দায় নয় বরং বড় পর্দায় নতুন লুকে ফিরতে চলেছেন হিয়া।

 

এবার তার বিপরীতে অভিনয় করতে দেখা যাবে বনি সেনগুপ্তকে। এতদিন আমরা বনির সাথে কৌশানীকেই দেখতে অভ্যস্ত ছিলাম। কিন্তু এবার পর্দায় দেখা যাবে এক নতুন জুটিকে। তাই জন্য উত্তেজনায় ফুটছেন এই জুটির অনুগামীরা। পরিচালক সপ্তাশ্ব বসুর নতুন ছবি জতুগৃহ-তে অভিনয় করতে দেখা যাবে তাদের।

 

 

পরিচালক সবসময়েই এক ভেঙ্গে নতুনভাবে ছবি বানাতে চান। সেরকমই একটি ছবি হতে চলেছে জতুগৃহ। পরিচালক বলেছেন বনি-র চোখ দিয়েই দর্শকরা দেখবেন এই ছবির গল্প। থাকছেন টোটা রায়চৌধুরীও। এই ছবি প্রথম লুক প্রকাশ্যে এসেছিল পয়লা বৈশাখের দিন। বনি অভিনীত শেষ ছবি ছিল জানবাজ সেটা বক্স অফিসে সেরকম সাফল্য আনতে পারেনি। এই ছবির শুটিং শুরু হবে মে মাসের মাঝামাঝি সময় থেকে।

 

আমরা সবাই মহাভারতে জতুগৃহের উল্লেখ পেয়েছি। বনের মধ্যে তৈরি এমন বাড়ি যা সহজেই পুড়িয়ে ফেলা যায়। কৌরবরা এই বাড়িতেই পান্ডবদের পুড়িয়ে মারতে চেয়েছিল। পরিচালক বলেছেন ছবির গল্প এই ঘটনাকেও ছুঁয়ে যাবে। বনি এখানে পাহাড়ের উপরের একটা হোটেলের ম্যানেজার আর সেই পাহাড়েই থাকবে জতুগৃহ। এখানে বনিকে অন্য লুকে দেখা যাবে বলে মনে করছেন তার অনুগামীরা। এর আগে নিজের ইনস্টা হ্যান্ডেলে লাইভে এসে তিনি এই ছবির কথা জানিয়েছিলেন। তিনি এও বলেছিলেন যে জানুয়ারি মাসেই ছবির শুটিং শুরু হবে। এখন ছোট পর্দার হিয়াকে বড় পর্দায় দেখার জন্য মুখিয়ে আছেন হিয়ার অনুগামীরা।

 

Back to top button