×
বিনোদনভাইরালভিডিও

নির্লজ্জের সমস্ত সীমা অতিক্রম করেছেন ভোজপুরি অভিনেত্রী আম্রপালি, ভুলেও পরিবারের সামনে ক্লিক করবেন না

খোলামেলা পোশাকে ভাইরাল হলো অভিনেত্রী আম্রপালি দুবের (Amrapali Dubey) লাস্যময়ী নাচের ভিডিও। ভিডিওটিতে অভিনেত্রীকে বিখ্যাত ভোজপুরি সিনেমা ‘পেহলি নজর কো সালাম’ (Paheli Nazar Ka Salam) সিনেমার ‘নাসে নাসে চড়হাতে জে জাহরিয়া’ (Nase Nase Chadhata Je Jahariya ) গানে শরীরী হিল্লোল তুলে নাচতে দেখা গিয়েছে। কালো এবং লাল পোশাকে তাঁর যে মোহময়ী আবেদন তাতে কাত হয়েছে প্রায় সকলেই। গানটি গেয়েছিলেন প্রিয়াঙ্কা সিং (Priyanka Singh) এবং ওম ঝা (Om Jha)।

কোনো একটি বাড়ির অনুষ্ঠানের নাচের দৃশ্য এটি। ভিডিওটিতে আরো দেখানো হয়েছে যে এই অনুষ্ঠানে পরের দিকে নতুন করে আরো অতিথি সমাগম হলে আম্রপালি তাদেরকেও রূপে ঘায়েল করেন। বর্তমানে ভোজপুরি সিনেমার জনপ্রিয়তা এতটাই বেড়ে গিয়েছে যে পুরোনো কোনো ভিডিও নতুন করে আবার সামনে আসতেই সেটি ভাইরাল হয়ে যায়। প্রায় চার বছর আগে ‘ওয়ার্ল্ড ওয়াইড রেকর্ডস’ (Worldwide Records Bhojpuri ) নামে একটি ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি আপলোড করা হয়েছিল। ভিডিওটি নতুন করে সামনে আসতেই আম্রপালির অনুরাগীদের মনে নতুন করে উত্তেজনার সৃষ্টি হয়েছে।

বলিউডের পাশাপাশি এখন ভোজপুরি ইন্ডাস্ট্রিরও আলাদা একটা জায়গা তৈরী হয়েছে সেটা যে কোনো ভাইরাল ভোজপুরি ভিডিওর ভিউস সংখ্যা দেখলে বোঝাই যায়। এই ভিডিওটি নতুন করে আবার ভাইরাল হওয়ার মূল কারণ হলো আম্রপালির জনপ্রিয়তা। কেবলমাত্র ভোজপুরি ইন্ডাট্রিতেই তিনি জনপ্রিয় তা কিন্তু নয়। হিন্দি টিভি সিরিয়ালেও তিনি অভিনয় করেছেন। তবে এই ভিডিওটি দেখার পরে আম্রপালির আরো ভিডিও দেখার জন্য সোশ্যাল মিডিয়ার দর্শক অপেক্ষা করে থাকবে সেটা বলাই বাহুল্য।

Advertisement