বিনোদন

বিয়ের আগেই একসঙ্গে রাত কাটাচ্ছেন রনবীর কাপুর-আলিয়া ভাট! ফাঁস হল গোপন তথ্য

বলিউড তারকাদের শোয়ার ঘর কেমন হয়? তা জানার অনেকেরই ইচ্ছে। কিন্তু সে সাধ্যি কার যে তারকাদের শোয়ার ঘরে প্রবেশ করবে। কিন্তু এবার নিজের শোয়ার ঘরের ছবি প্রকাশ্যে আনলেন বিখ্যাত বলিউড তারকা অভিনেত্রী আলিয়া ভাট। নিজের ঘরটিকে ভরিয়ে সাজিয়ে রেখেছেন কেবলমাত্র ভালোবাসার উষ্ণতায়। শুধু তাই নয় সেখানে থাকেন বয়ফ্রেন্ড রণবীর কাপুরও।

সম্প্রতি অভিনেত্রী আলিয়া ভাট নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নিজের শোবার ঘরের এক ঝলক নিজের অনুগামীদের সাথে শেয়ার করেছেন। আলিয়া দাঁড়িয়ে রয়েছেন আয়নার সামনে এবং সামনে থাকা আয়নার প্রতিচ্ছবি দেখে স্পষ্ট প্রকাশ পাচ্ছে তার ঘরের জানলা, সাদা রঙের একটি চাদর এবং গোলাপি রঙের ব্ল্যাঙ্কেটে মোড়ানো একটি বড় খাট, জানালার সাথেই রয়েছে শীত তাপ নিয়ন্ত্রণ যন্ত্র, সিলিংয়ে একটি সিলিং ফ্যান। তবে এসব জিনিস আর পাঁচটা সাধারণ মানুষের বাড়িতেও থাকে বর্তমানে কিন্তু দামের হেরফের শুধুমাত্র।

তবে এই ঘরে যে তার বয়ফ্রেন্ড রানবির কাপুর থাকেন তার প্রমাণ কিভাবে জানতে পারা গিয়েছে? কিছুদিন আগে ‘Coexist’ নামক একটি পশুপ্রেমী সংস্থার সাথে ইনস্টাগ্রামে একটি লাইভ করেন অভিনেত্রী আলিয়া ভাট। ‌সেখানে আলিয়া জানান নিজের পশু প্রেমের কথা এবং হাতিদের প্রতি তার ভালোবাসার কথা। তখনই তার ঘরের কাঁচের দেওয়ালে বয়ফ্রেন্ড রানবির কাপুরের ছায়া পড়ে। রানবির কাপুর একটি ঘরোয়া পোশাকে ট্রাউজার পড়ে ফ্ল্যাটের মধ্যে দিয়ে হাঁটছিলেন। সম্ভবত কিছু একটা খুঁজে পাচ্ছিলেন না তিনি কিন্তু তিনি হয়তো বুঝতে পারেননি যে তাকে আলিয়ার লাইফ সেশন এ দেখা যাবে।

প্রসঙ্গত আলিয়া রণবীরের পৈত্রিক ভিটের কাছেই এই ফ্ল্যাটটি কিনেছেন। যাতে দুজনেই চোখের সামনে থাকতে পারে। সূত্রের খবর অনুযায়ী জানা গিয়েছে বর্তমানে বেশ কিছুদিন ধরেই এই দুই তারকা জুটি একসাথে থাকতে শুরু করেছেন এই ফ্ল্যাটে। করোনা রিপোর্ট পজিটিভ আসার পর এই ফ্ল্যাটেই কোয়ারেন্টাইনে ছিলেন অভিনেতা। এরপর মালদ্বীপ যান ঘুরতে এবং সেখান থেকে ফিরে এসে আবার এই ফ্ল্যাটেই ওঠেন তিনি।

Related Articles

Back to top button